Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ভুবনেশ্বরের এসইউএম হাসপাতালের বিধ্বংসী অগ্নিকাণ্ডে মৃত ২২, আহত বহু!

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

ভুবনেশ্বর, ১৭ আগস্ট : আমরিকাণ্ডের স্মৃতি উস্কে দিয়ে ভুবনেশ্বরের বেসরকারি এসইউএম হাসপাতালের বিধ্বংসী অগ্নিকাণ্ডে কমপক্ষে ২২ জনের মৃত্যু হয়েছে। বহু মানুষ আহত। কীভাবে আগুন লাগল স্পষ্টভাবে জানা না গেলেও মনে করা হচ্ছে হাসপাতালের ডায়ালিসিস বিভাগেই শর্ট সার্কিটের জেরে আগুন লাগে এবং তা আইসিইউ এবং মেডিসিন ওয়ার্ডে ছড়িয়ে পড়ে।

হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, অগ্নিকাণ্ডের সময়ে হাসপাতালের ভিতর প্রায় ৫০০ রোগী বিল্ডিংয়ের মধ্যে উপস্থিত ছিলেন। তবে হাসপাতালের ভিতর থেকে সবাই উদ্ধার করে স্থানান্তরিত করা হয়েছে বলে জানানো হয়েছে।

ভুবনেশ্বরের এসইউএম হাসপাতালের বিধ্বংসী অগ্নিকাণ্ডে মৃত ২২, আহত বহু!

এই দুর্ঘটনায় গভীর শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি টুইটে জানিয়েছেন, ইতিমধ্যেই তিনি মন্ত্রী জে পি নাড্ডার সঙ্গে কথা বলেছেন। এবং আহতদের এইমস-এ স্থানান্তরিত করার ব্যবস্থার তদারকি করতে বলেছেন। পাল্টা নাড্ডাও টুইট করে জানান, এইমস ভুবনেশ্বরের অধিকর্তার সঙ্গে তাঁর আলোচনা হয়েছে এবং তারা সমস্তরকম সহযোগিতা করবেন।

সূত্রের তরফে জানানো হয়েছে, মৃতদের মধ্যে অনেকেই আগুনের ধোঁয়ায় শ্বাস বন্ধ হয়ে মারা গিয়েছেন। এই ঘটনায় এখনও ঠিক কতজন মারা গিয়েছে তা নির্দিষ্ট করে বলা যাচ্ছে না। তবে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই মনে করা হচ্ছে।

আগুন নিয়ন্ত্রণে এলেও দমকলের পাঁচটি ইঞ্জিন এখনও ঘটনাস্থলে রয়েছে।

English summary
22 killed as fire engulfs SUM hospital in Bhubaneswar, many injured
Please Wait while comments are loading...