Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ব্যাগে 'গো-মাংস' রয়েছে সন্দেহে বেধড়ক মার দুই মহিলাকে, দর্শক পুলিশ

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

মন্দসর, ২৭ জুলাই : ব্যাগে গো-মাংস রয়েছে, এই সন্দেহে দুই মুসলিম মহিলাকে মাটিতে ফেলে বেধড়ক মারধর করল একদল ব্যক্তি। পুলিশ খবর পেয়ে এসে দেখেও দেখল না। উল্টে মহিলাদের বিরুদ্ধেই মামলার ধারা প্রয়োগ করল। [ব্যাগে গো-মাংস রয়েছে ভেবে মার মুসলিম দম্পতিকে]

মধ্যপ্রদেশে মন্দসরের রেল স্টেশনে ঘটনাটি ঘটেছে। অভিযোগ দুই মহিলা ব্যাগে মাংস নিয়ে যাচ্ছিলেন। হঠাৎ করে একদল ব্যক্তি এসে মহিলাদের পথ আটকে দাঁড়ায় এবং বেধড়ক মারধর করে। [সিদ্ধারামাইয়া গোমাংস ভক্ষণ করলে তাঁর মুণ্ডচ্ছেদ করা হবে, হুমকি বিজেপি নেতার]

ব্যাগে 'গো-মাংস' সন্দেহে বেধড়ক মার দুই মহিলাকে, দর্শক পুলিশ

এক ব্যক্তি গোটা ঘটনাটি ভিডিও রেকর্ডিং করে নিলেও কেউ সাহায্যের জন্য এগিয়ে আসেনি। পুলিশ খবর পেয়ে এলেও তারা দর্শকের ভূমিকা পালন করে। যে ব্যক্তিরা মারমুখী ছিল তারা 'গো মাতা কি জয়' জয়ধ্বনি দিতে দিতে মহিলা দুজনকে মাটিতে ফেলে পেটায়।

গোটা ঘটনাটি চলে আধঘণ্টা ধরে। নীরব দর্শেকর ভূমিকায় থাকা পুলিশ অভিযুক্তদের না ধরুক, মারধর থামাতেও এগিয়ে আসেনি। পরে তারা চলে গেলে উল্টে এত পরিমাণ মাংস বেআইনিভাবে নিয়ে যাওয়ার অভিযোগে পুলিশ মামলার ধারা প্রয়োগ করেছে মহিলাদের বিরুদ্ধেই।

যদিও পরে পরীক্ষার পরে জানা গিয়েছে, মহিলাদের ব্যাগে গো-মাংস ছিল না। যে মাংস তারা নিয়ে যাচ্ছিলেন তা মহিষের ছিল। সেগুলি তারা বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলেন।

English summary
Muslim Women Beaten Over Beef Rumour, Spectators Film Attack, Cops Watch
Please Wait while comments are loading...