Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বারাণসীতে ধর্মীয় সভা চলাকালীন পদপিষ্ট হয়ে মৃত ১৯, শোকপ্রকাশ প্রধানমন্ত্রীর

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বারাণসী, ১৫ অক্টোবর : উত্তরপ্রদেশের বারাণসীতে ধর্মীয় সভা চলাকালীন পদপিষ্ট হয়ে মোট ১৯ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। নিহতদের মধ্যে বেশিরভাগই মহিলা বলে পুলিশ জানিয়েছে। মোট ১৪ জন মহিলা ও ৫ জন পুরুষ মারা গিয়েছেন। আহত হয়েছেন মোট ৪জন।

জয় গুরুদেব নামে এক ধর্মগুরুর সভা উপলক্ষ্যে বারাণসীতে গঙ্গার কাছে রাজঘাট ব্রিজে সকলে জড়ো হয়েছিলেন। সেখানেই দুর্ঘটনাটি ঘটে। সরু রাস্তার মধ্যে অনেক বেশি মানুষ ভিড় করে ফেলেছিলেন। হুড়োহুড়ি পড়ে যাওয়ায় পালাতে গিয়ে এতজন মানুষ পদপিষ্ট হয়েছেন।

বারাণসীতে ধর্মীয় সভা চলাকালীন পদপিষ্ট হয়ে মৃত ১৯

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ব্রিজের উপরে একসঙ্গে এত মানুষ উঠে গিয়েছিলেন যে তিল ধারণের জায়গা ছিল না। তার মধ্যেই গুজব ছড়ায় যে ব্রিজটি ভেঙে পড়ছে। ব্যাস, হুড়োহুড়ি পড়ে যায়। এক প্রত্যক্ষদর্শী জানান, ভিড়ের মধ্যে হঠাৎ করে হইহই রব ওঠে। দৌড়োদৌড়ি শুরু হয়। এতে তাঁর মাও মারা গিয়েছেন বলে জানান তিনি।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর লোকসভা কেন্দ্র হল এই বারাণসী। তাঁর সাংসদ এলাকায় এমন মর্মান্তিক দুর্ঘটনা ঘটায় মর্মাহত প্রধানমন্ত্রী সঙ্গে সঙ্গে টুইট করে সমবেদনা জানিয়েছেন। তিনি ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী অখিলেশ সিং যাদব আলাদাভাবে প্রত্যেক নিহত পিছু ২ লক্ষ টাকা করে ক্ষতিপূরণের আশ্বাস দিয়েছেন।

English summary
19 Killed, Many Injured In Stampede At Rajghat Bridge Near Varanasi
Please Wait while comments are loading...