Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নর্দমা থেকে প্যাকেট ভর্তি ১৯টি মৃত কন্যাভ্রূণ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

Subscribe to Oneindia News

পুনে, ৬ মার্চ : পশ্চিম মহারাষ্ট্রের সাঙ্গলির মহাইসাল গ্রামের নর্দমা থেকে উদ্ধার হয়েছে ১৯ টি মৃত কন্য়া ভ্রূণ। ঘটনার জেরে এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য। জানা যায়, ওই নর্দমায় একটি প্যাকেটে স্তূপীকৃতি অবস্থায় পড়েছিল ভ্রূণগুলি।

কিছুদিন আগে এলাকায় ২৬ বছর বয়সী এক মহিলা গর্ভপাত করাতে গিয়ে মারা যান। সেই মৃত্যুর ঘটনার তদন্তে নামে পুলিশ। আর পুলিশি তদন্তেই উঠএ আসে এই মর্মান্তিক সত্য। পুলিশ সূত্রের দাবি এলাকার ওই নর্দমায় একটি প্লাস্টিকের প্যাকেটে স্তূপীকৃত করে রাখা ছিল মৃত ভ্রূণগুলি।

নর্দমা থেকে প্যাকেট ভর্তি ১৯টি মৃত কন্যাভ্রূণ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

যে নর্দমা থেকে এই মৃত ভ্রূণগুলি উদ্ধার করা হয়েছে, তার পাশেই রয়েছে চিকিৎসক বাবাসাহেব খিদরাপুরের ক্লিনিক। যেখানে ওই মহিলা গর্ভপাত করাতে গিয়ে মারা যান বলে পুলিশ সূত্রের দাবি।

ঘটনার পর থেকেই পলাতক চিকিৎসক বাবাসাহেব খিদরাপুরে। জানা গিয়েছে তিনি একজন হোমিওপ্যাথি চিকিৎসক। যিনি গর্ভপাতের মতো গুরুত্বপূর্ণ অস্ত্রোপচার করতেন। এদিকে গর্ভপাতের দায়ে মৃত ওই মহিলার স্বামী ও পলাতক চিকিৎসকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে পুলিশ।

English summary
In a shocking discovery, the police have found as many as 19 aborted female foetuses dumped in a sewer at a village in Western Maharashtra’s Sangli district.The police, who were probing the death of a lady during a failed abortion, came upon the foetuses late Sunday evening. They were reportedly found dumped in blue plastic bags in the district’s Mhaisal village.
Please Wait while comments are loading...