Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কংগ্রেস ২ নেতার কাছে থেকে উদ্ধার ১৬২ কোটি টাকার অঘোষিত সম্পত্তি, এদের মধ্যে একজন মন্ত্রী

Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ২৪ জানুয়ারি : কর্নাটকে কংগ্রেসের এক মন্ত্রী এবং অন্য এক সিনিয়ার পার্টি সদস্য়ের কাছ থেকে অঘোষিত ১৬২ কোটি টাকা উদ্ধার হয়েছে। যার পক্ষে কোনও ব্যাখ্যা দিতে পারেননি দুই কং নেতা। মঙ্গলবার একথা জানিয়েছেন আয়কর আধিকারিকরা।

গত সপ্তাহে মন্ত্রী রমেশ জারকিহোলি এবং তংগ্রেস মগিলা শাখার প্রধান লক্ষ্মী হেব্বলকরের কাছ থেকে ৪১ লক্ষ টাকার নগদ এবং ১২ কিলো সোনা এবং গহনা উদ্ধার হয়েছিল।

কংগ্রেস ২ নেতার কাছে থেকে উদ্ধার ১৬২ কোটি টাকার অঘোষিত সম্পত্তি, এদের মধ্যে একজন মন্ত্রী

নোট বাতিলের পর থেকে কর ফাঁকির তদন্তে নেমে কর্ণাটক থেকে কোটি কোটি বেহিসাবি টাকা বাজেয়াপ্ত করেছে আয়কর দফতর। কর ফাঁকির অভিযোগ পেয়ে বেঙ্গালুরু এবং বেলগমে গত সপ্তাহে অভিযান চালান আয়কর আধিকারিকরা। তখনই এই দুই কংগ্রেস নেতা মন্ত্রীর নাম সামনে আসে।

এই বিষয়ে অবশ্য এখনও কোনও মন্তব্য করেননি কর্ণাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া। সংবাদ সংস্থা পিটিআইকে আয়কর আধিকারিকরা জানান, "অভিযান চালিয়ে দুই কংগ্রেস নেতার ১৬২.০৬ কোটি টাকার অঘোষিত আয় এবং ৪১ লক্ষ টাকার অব্যাখ্যাত নগদ পাওয়া যায়। যদিও এই অর্থের গড়মিলের সন্তোসজনক কোনও উত্তর দিতে পারেননি দুজনেই। "

তদন্তকারীদের সূত্রের তরফে জানানো হয়েছে, নেতাদের পরিবারের সদস্য এবং সহকারীদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে বিশাল পরিমান টাকা জমা পড়েছে। যার কোনও ব্যাখ্যা পাওয়া যায়নি । এছাড়াও চিনি উৎপাদনকারী একটি ভাওতা ব্যবসায় টাকা ঢালা হয়েছে বলেও তদন্তকারীদের তরফে জানানো হয়েছে।

English summary
162 Crores Of Unexplained Assets For Congress Leaders, One Is A Minister
Please Wait while comments are loading...