Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

৮ শিক্ষক মিলে ১৩ বছরের কিশোরীকে একবছর ধরে ধর্ষণের অভিযোগ রাজস্থানে

  • Posted By:
Subscribe to Oneindia News

জয়পুর, ২৬ মার্চ : ১৩ বছরের এক কিশোরী ক্যানসারে আক্রান্ত। তার অভিযোগ স্কুলের আটজন শিক্ষক মিলে টানা একবছর ধরে তাকে ধর্ষণ করেছে ও হুমকি দিয়েছে।

ঘটনাটি ঘটেছে ২০১৫ সালে রাজস্থানে। বেসরকারি স্কুলের ওই ছাত্রীর কথায়, অভিযুক্ত শিক্ষকেরা স্কুলের সময় শেষের পরও তাকে অতিরিক্ত ক্লাসের নামে জোর করে থাকতে বলত। তারপর নগ্ন করে ধর্ষণ করত। এমনকী সেই ঘটনার ভিডিও করেও রাখা হয়েছিল।

সেই ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেল করে দিনের পর দিন নাবালিকা কিশোরীকে ধর্ষণ করা হয়েছে বলে নিগৃহীতার পিতার অভিযোগ। ঘটনায় অভিযুক্ত আট শিক্ষকের নামেই শনিবার এফআইআর দায়ের হয়েছে। সেখানে অভিযোগে বলা হয়েছে, এই ঘটনার পরে মেয়েটি যখন অন্তঃসত্ত্বা হয়ে পড়ে, তখন তাকে গর্ভপাতের বড়িও খাওয়ানো হয়।

মেয়েটির পিতা জানিয়েছেন, ২০১৬ সালে এই ঘটনার কথা তিনি জানতে পারেন। তখন তাকেও হুমকি দেওয়া হয়। লোকনজ্জার ভয়ে প্রথমে মুখ খোলেননি তিনি। পরে সাহস সঞ্চয় করে পুলিশে অভিযোগ জানাতে গেলে পুলিশ অভিযোগ নেয়নি। পরে পুলিশ সুপারের সহায়তায় পুলিশ এফআইআর নিয়েছে।

সরকারি সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণ ও শিশুদের বিরুদ্ধে যৌন নির্যাতন মূলক পসকো আইনে মামলা দায়ের করা হয়েছে। সরকারি খরচায় মেয়েটির বিনামূল্যে চিকিৎসারও ব্যবস্থা করা হয়েছে।

English summary
13-Year-Old Rajasthan Girl Allegedly Raped By 8 Teachers For A Year
Please Wait while comments are loading...