Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ভিডিও)সোস্যাল মিডিয়ায় ভাইরাল ১০৬ বছরের মাস্তানা আম্মা, কেন জানেন?

  • Posted By:
Subscribe to Oneindia News

হায়দ্রাবাদ, ১ মে: সোস্যাল মিডিয়ায় এই মুহুর্তে যেকোনও সুন্দরী তরুনীকে তিনি জনপ্রিয়তার নিরিখে পিছনে পেলে দিতে পারেন। তাঁর নাম ইতি মধ্যেই ভাইরাল হয়ে উঠেছে। তিনি হলেন মাস্তানা আম্মা। হায়দ্রাবাদের গুড়িভাড়ার ১৬ বছর বয়সী এই মহিলাই এখন 'ইউটিউব সেনসেশন'।

শুনে অবাক লাগার মতো হলেও, ১০৬ বছর বয়সের এই মহিলা এখনও মাটিতে উবু হয়ে বসে সবজি কাটেন, রান্না করেন দুর্দান্ত সমস্ত ডিশ। সে রান্না যদিও গ্যাসে নয়, উনুনের আঁচে হয় মাস্তানা আম্মার রান্না। আর তাঁর রান্নার ভিডিও যেদিন থেকে ইউ টিউবে এসেছে , সেদিন থেকেই তা ভাইরাল।

সোস্যাল মিডিয়ায় ভাইরাল ১০৬ বছরের মাস্তানা আম্মা, কেন জানেন?

এখানেই শেষ নয়, মাস্তানা আম্মার রীতিমত একটি রান্নার চ্যানেলও রয়েছে ইউটিউবে। যার নাম 'কান্ট্রি ফুডস'। ইউটিউবে তাঁর চ্যানেলের কয়েক কোটি ফলোয়ারও রয়েছে। মাছ থেকে ঐতিহ্যশালী মটন বিরিয়ানি, যাবতীয় রান্নার ঐতিহ্যবাহী রন্ধন পদ্ধতি নিজের 'ফলোয়ার'দের শেখান তিনি।

নাম জানা ডিশ তো অনেক চেখে দেখেছেন। কিন্তু মাস্তানা আম্মার হেঁসেল অনেক অজানা রন্ধন প্রণালীরও হদিশ মিলছে, যেমন 'তরমুজ চিকেন ' । আর সারা দুনিয়া থেকে তাঁর বেড়ে চলা ভক্তরা নিত্যদিন শিখছেন এই সমস্ত রান্নার প্রণালী।

English summary
In Andhra Pradesh's Gudivada village, Mastanamma squats on the ground as she chops vegetables, stirs pots and prods the fire in front of her. She's 106-years-old, but that doesn't diminish her enthusiasm for cooking. In fact, ever since she became a viral YouTube sensation and the world's oldest YouTube star, her passion for cooking has only increased.
Please Wait while comments are loading...