Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পরীক্ষা শেষের উচ্ছ্বাস, দিল্লির কাশ্মীরি গেটে গাড়ির চাকায় ফুটপাতবাসীকে পিষে মারল পড়ুয়া

ফের গাড়ির চাকায় পিষে মরতে হল ফুটপাতে শুয়ে থাকা এক ব্যক্তিকে। এবার গাড়ির স্টিয়ারিং ছিল দিল্লির অভিজাত এক স্কুলের দ্বাদশ শ্রেণীর এক ছাত্রের হাতে। সঙ্গে ছিল তার দুই নাবালক বন্ধু।

Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২০ এপ্রিল : ফের গাড়ির চাকায় পিষে মরতে হল ফুটপাতে শুয়ে থাকা এক ব্যক্তিকে। এবার গাড়ির স্টিয়ারিং ছিল দিল্লির অভিজাত এক স্কুলের দ্বাদশ শ্রেণীর এক ছাত্রের হাতে। সঙ্গে ছিল তার তিন নাবালক বন্ধু। ২ জনকে গ্রেফতার করা হয়েছে। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দিল্লির কাশ্মীরি গেটে।

উত্তর দিল্লির কাশ্মীরি গেটের ব্যস্ত বাস টার্মিনাল আইএসবিটির কাছে ভোর সাড়ে ৫ টা নাগাদ এই ঘটনাটি ঘটে। পুলিশ জানিয়েছে দ্বাদশ শ্রেণীর বোর্ডের পরীক্ষা শেষ হওয়ার খুশিতে চার বন্ধু লং ড্রাইভে বেরিয়েছিল। তখনই এই ঘটনা ঘটে। তাদের কাছে গাড়ি চালানোর লাইসেন্স ছিল না।

পরীক্ষা শেষের উচ্ছ্বাস, দিল্লির কাশ্মীরি গেটে গাড়ির চাকায় ফুটপাতবাসীকে পিষে মারল পড়ুয়া

প্রত্যক্ষদর্শীদের কথায় হুন্ডাই আই২০ গাড়িটি অত্যন্ত দ্রুত বেগে চালানো হচ্ছিল। গতি বেশি হওয়াতেই আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে ফের কিশোর পড়ুয়া এবং ফুটপাতে গিয়ে ধাক্কা মারে। সেই ফুটপাতে অনেক ঘরছাড়া মানুষ শুয়ে ঘুমোচ্ছিলেন। তাদের মধ্য়ে একজনের মৃত্যু হয়েছে এবং ৩ জন গুরুতর আহত।

২ জন পড়ুয়া ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পুলিশের তরফে জানানো হয়েছে গাড়িটি বেপরোয়াভাবে চালানো হচ্ছিল। এবং গাড়ির চালকের কোনও লাইসেন্সও নেই।

English summary
1 Killed As Schoolboy Celebrating Last Exam Rams Car Into Pavement In Delhi's Kashmere Gate.
Please Wait while comments are loading...