Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ফের কাশ্মীরে সংঘর্ষবিরতি চুক্তি লঙ্ঘন পাকিস্তানের, শহিদ এক ভারতীয় জওয়ান

  • Written By:
Subscribe to Oneindia News

জম্মু, ২১ নভেম্বর : জম্মু ও কাশ্মীরের রাজৌরিতে ফের সংঘর্ষবিরতি চুক্তি লঙ্ঘন করে গুলি চালাল পাকিস্তানি সেনা। রবিবার রাতের এই ঘটনায় এক বিএসএফ জওয়ান শহিদ হয়েছেন বলে জানা গিয়েছে।

শনিবার থেকেই সীমান্তের ওপার থেকে গোলাগুলি ছুঁড়ছে পাকিস্তান। রাজৌরি সেক্টরে সীমান্তের ওপার থেকে গোলাগুলি ছোঁড়ার কারণে এক জওয়ান শহিদ হওয়া ছাড়াও চারজন জওয়ান আহত হয়েছেন বলে জানা গিয়েছে।

ফের কাশ্মীরে সংঘর্ষবিরতি চুক্তি লঙ্ঘন পাকিস্তানের

ভারতীয় সেনা পাকিস্তানকে এর বদলে যোগ্য জবাবও দিচ্ছে বলে সেনাবাহিনী সূত্রে জানা গিয়েছে। গত শনিবার থেকেই দু'পক্ষের গোলাগুলি চলছে। পাকিস্তান সংঘর্ষবিরতি চুক্তি লঙ্ঘন করলে তার যোগ্য জবাব দিচ্ছে ভারতও।

রাজৌরি জেলার নৌশেরা ও সুন্দরবানি সেক্টরে ভারতীয় পোস্টকে টার্গেট করে গুলিবর্ষণ করে পাকিস্তানি সেনা। এর আগে এক বিএসএফ জওয়ান ও এক মহিলা আহত হয় পাক গুলিবর্ষণে। এছাড়া দুটি বাড়িও ক্ষতিগ্রস্ত হয়।

এরপরে শনিবার সকালে প্রথমে নৌশেরা সেক্টরে ও পরে বিকালের দিকে সুন্দরবানি সেক্টরে সংঘর্ষবিরতি চুক্তি লঙ্ঘন করে গুলিবর্ষণ করে পাকিস্তানি সেনা। তাতেই এক জওয়ানের মৃত্যু হয়েছে।

এর আগে গত সপ্তাহে মঙ্গলবার ও বৃহস্পতিবার সীমান্তে ভারতীয় সেনার পোস্ট লক্ষ্য করে ব্যাপক গুলিবর্ষণ করে পাকিস্তান। সাম্প্রতিক সময়ে মোট ২৮৬ বার পাকিস্তানি সেনা সীমান্তে গুলিবর্ষণ করেছে। যার ফলে ২৬ জনের এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে। এর মধ্যে ১৪ জন নিরাপত্তারক্ষী জওয়ান রয়েছেন।

English summary
1 dead, four soldiers injured as Pak violates ceasefire in Rajouri
Please Wait while comments are loading...