Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

১০০০ কোটি টাকা দিয়ে তৈরি হবে ভারতীয় সিনেমা, অর্থের যোগান দেবেন মধ্যপ্রাচ্যের ভারতীয়

Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ১৮ এপ্রিল : পঞ্চ পাণ্ডবের ঐক্য হোক বা কর্ণের দৃঢ়তা, কৃষ্ণের ছল হোক বা শকুনীর কূটনীতি 'মহাভারত' সবচেয়ে চর্চিত, জনপ্রিয় কাহিনীই থাকবে ভারতীয়দের কাছে। মঞ্চে, ছোট পর্দায় মহাভারতকে তুলে ধরার প্রচেষ্টা হয়েছে, কখনও মহাভারতের আধুনিকীকরণের চেষ্টাও হয়েছে।

এবার সংযুক্ত আরব আমিরশাহীর এক ব্যবসায়ী ১০০০ কোটি টাকা খরচ করে ভারতের সবচেয়ে বড় ও দামি মোশন পিকচার "দ্য মহাভারত"-এর প্রযোজনা করতে চলেছেন। এই ছবির পরিচালনা করবেন ভিএ শ্রীকুমার মেনন। দুটি ভাগে এই ছবির জন্য প্রযোজনা করা হবে। চলতি বছরের সেপ্টেম্বর মাসেই ছবির কাজ শুরু হবে। এবং আশা করা হচ্ছে ২০২০ সালের শুরুতেই এই ছবি মুক্তি পাবে।

১০০০ কোটি টাকা দিয়ে তৈরি হবে ভারতীয় সিনেমা, অর্থের যোগান দেবেন মধ্যপ্রাচ্যের ভারতীয়

এই ছবি ইংরাজি, হিন্দি, মালায়ালম, কন্নড়, তামিল ও তেলুগু ভাষায় ডাবিং কা হবে এছাড়াও বেশ কিছু বিদেশি ভাষাতেও এই ছবির ডাবিং হবে। শিল্পপতি বভাগুট্টু রঘুরাম শেঠি সংস্থার তরফে একথা জানানো হয়েছে। এই ছবিতে ভারতীয় ও বিদেশি শিল্পীদের নিয়ে কাজ করা হবে। যাদের মধ্যে অস্কারজয়ী শিল্পীরাও থাকবেন।

গত বেশ কিছু বছর ধরে এই ছবির জন্য গবেষনা করা হচ্ছে। প্রযোজনা সংস্থার তরফে জানানো হয়েছে এই ছবিতে প্রযোজনার পরবর্তী মান এবং আরও এক ধাপ এগিয়ে যাওয়া ভিসুয়াল এফেক্ট দেখা যাবে।

তবে আকর্ষণীয় বিষয় হল, বাহুবলী পরিচালক এসএস রাজামৌলিও মহাভারত নিয়ে সিনেমা বানানোর পরিকল্পনা করছেন। সূত্রের খবর ইতিমধ্যেই এবিষয়ে আমির খানের সঙ্গে আলোচনাও করেছেন তিনি। এই ছবিতে কাজ করার জন্য ইচ্ছাপ্রকাশ করেছেন আমির খান। অভিনেতা অমিতাভ বচ্চনকেও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে নেওয়া হতে পারে।

English summary
1,000 Crores For India's Priciest Film. Funded By Indian In Middle East
Please Wait while comments are loading...