Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি)ডি কম্পানি অন্তর্দ্বন্দ্ব : আশঙ্কাজনক দাউদ, কে সামলাবে তার রাজপাট?

  • Posted By:
Subscribe to Oneindia News

ভারতের 'মোস্ট ওয়ান্টেড ডন' দাউদ ইব্রাহিমের অসুস্থতার খবর আসতেই পরিস্থিতির ওপর কড়া নজর রেখে চলেছে ভারতের গোয়েন্দা বিভাগ। দাউদের শারীরিক অবস্থা ও চিকিৎসার গতিপ্রতিকৃতির প্রতি মিনিটের খবর রয়েছে তাদের কাছে।[(ছবি) দাউদ ইব্রাহিমকে নিয়ে অজানা ১০ তথ্য!]

উল্লেখ্য, ১৯৯৩ সালের মুম্বই বিস্ফোরণের ঘটনার মূল কান্ডারি ছিল এই দাউদ ইব্রাহিম। এদিকে,
দাউদের অসুস্থার খবরের পাশপাশি উঠে আসছে আরেকটি দিক,তা হল , 'ডি কম্পানির' ভবিষ্যৎ কী হতে চলেছে এরপর । প্রশ্ন উঠছে এবার কী তাহলে দাউদের উত্তরসূরির পালা ? কে সামলাবে দাউদের রাজপাট?

কে পাবে সাম্রাজ্য ?

কে পাবে সাম্রাজ্য ?

ইতিমধ্যেই দাউদের জায়গা দখল করার জন্য , 'ডি কম্পানি'-এর ভিতরেই চলছে অন্তর্দন্দ্ব। দাউদের সিন্ডিকেট চালানোর জন্য় উঠে আসছে বহু নামই। তবে সবটাই নির্ভর করছে পাকিস্তানি গোয়ান্দা সংস্থা আই এস আই -এর ওপর। যে তারা কাকে এই রাজপাট দিতে চায়।

কতটা সক্রিয় আইএসআই?

কতটা সক্রিয় আইএসআই?

দাউদের সিন্ডিকেট রাজের ওপর যথেষ্ট প্রভাব খাটায় পাকিস্তানি গোয়েন্দা বিভাগ আইএসআই। তাই দাউদের পর কে তার সাম্রাজ্যের ওপর ছড়ি ঘোরাবে তা বেশ কয়েকটি জটিল সমীকরণের ওপর নির্ভর করছে।

কেমন আছে দাউদ?

কেমন আছে দাউদ?

ভারতীয় গোয়েন্দা সূত্রের খবর, খুবই আশঙ্কাজনক অবস্থায় রয়েছে আন্ডারওয়ার্ল্ড ডন তথা একসময়ে মুম্বইয়ের ত্রাস দাউদ ইব্রাহিম। বর্তমানে যার ঠিকানা পাকিস্তানের করাচি। অসুস্থ হয়ে দাউদ করাচির আগা খান হাসপাতালে ভর্তি।

দাউদকে ঘিরে গুজব

দাউদকে ঘিরে গুজব

শুক্রবার কুখ্যাত ডন দাউদ ইব্রাহিমের অসুস্থতার খবর ছড়ানোর পর, থেকেই নানা দিক থেকে রটতে থাকে বিভিন্ন গুজব। কেউ বলে, ক্রিকেটার ও দাউদের বেয়াই জাভেদ মিয়াদাঁদের পার্টিতে কিছুদিন আগেই দাউদকে দেখা গিয়েছে। তবে সে খবরকে নস্যাৎ করে ভারতীয় গোয়ান্দা বিভাগ জানায়, বেশ কিছুদিন ধরেই বিছানা থেকে ওঠবার ক্ষমতা হারিয়েছেন দাউদ।

কী অসুস্থতা দাউদের ?

কী অসুস্থতা দাউদের ?

গত শুক্রবার, প্যারালাইসিস অ্যাটাকের কারণে হাসপাতালে ভর্তি হয় দাউদ। দাউদকে ভেন্টিলেটরে রাখা হয় বলেও সূত্রের তরফে জানানো হয়েছে।

English summary
A day after news regarding Dawood Ibrahim's failing health broke out, Intelligence agencies are keeping a close watch on the developments. An IB official confirmed that he is in very bad condition and is admitted at the Aga Khan hospital in Karach
Please Wait while comments are loading...