Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) কপিলের শো-এ সুনীল, আলি নেই, নতুন কাদের নিয়ে শ্যুটিং চলছে? জানুন সমস্ত খুঁটিনাটি একনজরে

  • Posted By:
Subscribe to Oneindia News

ফের একবার জট জনপ্রিয় টিভি শো 'দ্য কপিল শর্মা শো' ঘিরে। মত্ত কপিল অস্ট্রেলিয়া থেকে ভারতে ফেরত আসা বিমানে অভব্য আচরণ করেন সহ অভিনেতা সুনীল গ্রোভারের সঙ্গে। তাঁকে হীন প্রতিপন্ন করে নিম্নরুচির আক্রমণ করেন। আর তা নিয়ে গত কয়েকদিন ধরেই সরগরম বিনোদন জগত।

ভারতীয় টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় শো-এর অন্যতম কপিল শর্মার শো-এর সবচেয়ে জনপ্রিয় অভিনেতা সুনীল গ্রোভার। তাঁর অভিনীত মশহুর গুলাটি, রিঙ্কু ভাবীর মতো চরিত্র সকলের মনে গেঁথে গিয়েছে। তবে এই মুহূর্তে ঠিক কী পরিস্থিতি, কে কী বলছেন তা জেনে নেওয়া যাক।

সুনীল গ্রোভার

সুনীল গ্রোভার

তবে এই অপমানের পরে আর এই শো-এ থাকবেন না বলে ঠিক করেছেন। সনি টিভির সঙ্গে আগামী ২৩ এপ্রিল পর্যন্ত সুনীলের চুক্তি রয়েছে। তাই সেটা শেষ হওয়া পর্যন্ত সুনীল অপেক্ষা করছেন। তার আগে তিনি মুখ খুলতে চান না। তবে ঘনিষ্ঠ সূত্রে একজন জানিয়েছেন, সুনীল আর কপিলের সঙ্গে শো করতে চান না। দ্বিগুণ টাকা দিলেও আর এই শো-মুখো হবেন না তিনি।

চন্দন প্রভাকর

চন্দন প্রভাকর

কপিলের ছোটবেলার বন্ধু চন্দন প্রভাকর যিনি এই শো-এ চান্দু চায়ওয়ালার ভূমিকায় অভিনয় করেন, তিনিও কপিলের এই আচরণ মেনে নিতে পারেননি। চন্দনও শ্যুটিংয়ে অনুপস্থিত থেকেছেন। সংবাদমাধ্যমে জানিয়েছেন, তিনি শ্যুটিং করেননি। ওরা আমাকে ফোন করেছিল তবে আমি বলে দিয়েছে আমার পক্ষে কাজ করা সম্ভব নয়।

আলি অসগর

আলি অসগর

আলি অসগর এই বিতর্কে কোনও মন্তব্য করেননি। তবে তিনি শো-এ অংশও নেননি। কপিল শর্মা শো-এ এসেছিল নাম শাবানা টিম। মনোজ বাজপেয়ী, তাপসী পান্নুর সঙ্গে সেই শ্যুটে ছিলেন না আলি। ভবিষ্যতেও তিনি শো করবেন কিনা জানা যায়নি।

কিকু সারদা

কিকু সারদা

কপিল শর্মা শো-এর অন্যতম জনপ্রিয় অভিনেতা কিকু সারদা যিনি এই শো-এ বাম্পার নামে পরিচিত, তাঁকেও বিমানে যথেচ্ছ অপমান করেছেন কপিল। তবে তিনি জানিয়েছেন, শো ছাড়ছেন না। শ্যুটিংও করেছেন। এর বাইরে তিনি সেই ঘটনা নিয়ে আর কোনও মন্তব্য করেননি।

সুগন্ধা মিশ্র

সুগন্ধা মিশ্র

কপিলের শো-এর আর এক অভিনেত্রী সুগন্ধা মিশ্র জানিয়েছেন, তিনি সদ্যসমাপ্ত এপিসোডে শ্যুটিং করেননি। তবে তার সঙ্গে কপিল-সুনীল লড়াইয়ের কোনও যোগ নেই। অন্য কাজ থাকায় তিনি আসেননি। ভবিষ্যতে অবশ্যই সুযোগ থাকলে শ্যুটিং করবেন।

সুমনা চক্রবর্তী

সুমনা চক্রবর্তী

এই শো-এ কপিলের প্রতিবেশীর চরিত্রে অভিনয় করা সুমনা চক্রবর্তী জানিয়েছেন, তিনি শ্যুটিং করেছেন। এটা তাঁর কাজ এবং তা তিনি করেছেন। এর বাইরে আর কোনও বিষয়ে তিনি মন্তব্য করবেন না।

নতুন সংযোজন

নতুন সংযোজন

সুনীল, আলি, চন্দনের মতো অনেকে এই শো-এর জন্য শ্যুট না করায় কমেডিয়ান সুনীল পাল, রাজু শ্রীবাস্তব ও এহেসান কুরেশিকে শো-এ ডেকে আনা হয়েছে। তাঁরা শ্যুটিংও করেছেন। পাশাপাশি জানা গিয়েছে, আগে কপিলের শো-এ অভিনয় করা উপাসনা সিং যিনি 'বুয়া'-র চরিত্র করে খ্যাতি পেয়েছিলেন, তিনি ফের ফিরে এসেছেন।

English summary
The Kapil Sharma Show row : Sunil Grover quits, Sunil Pal joins with Raju Srivastava
Please Wait while comments are loading...