Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সারাহা অ্যাপে মেতেছে গোটা ওয়েব দুনিয়া, আপনি খোঁজ রাখছেন কি

  • Posted By:
Subscribe to Oneindia News

ওয়েব দুনিয়ার নতুন সেনসেশন এখন সারাহ অ্যাপ। বলতে গেলে মুহূর্তে গোটা স্যোশাল মিডিয়ায় বিখ্যাত হয়ে গিয়েছে এই অ্যাপ। ফেসবুক বা স্ন্যাপচ্যাট খুললেই এর সম্পর্কে নানা তথ্য সামনে আসছে। তবে এই অ্যাপ সম্পর্কে খুব বেশি মানুষ জানেন না। ফলে এর ভালো-মন্দ সম্পর্কে বুঝতে পারছেন না। একনজরে জেনে নিন নতুন এই অ্যাপ সম্পর্কে।

[আরও পড়ুন:মোবাইলের এই অ্যাপে অন দ্য স্পট পাওয়া যাবে আধার কার্ড, জানুন কীভাবে]

কী হয় এই অ্যাপ দিয়ে

কী হয় এই অ্যাপ দিয়ে

ছোটবেলায় অনেকেই পছন্দের মানুষকে গোপনে নাম না লিখে চিঠি দিয়ে মনের কথা জানিয়েছেন। এটাকে অনেকটা সেরকম ই-চিঠি বা ই-পত্র বলতে পারেন। এখানে নিজের নাম গোপন রেখে কাউকে নিজের মনের কথা জানাতে পারবেন। আবার কারও বিরুদ্ধে রাগ থাকলে তাও ঝেড়ে ফেলতে পারবেন গোপনে অ্যাপের মাধ্যমে চিঠি পাঠিয়ে।

কোথা থেকে এল এই অ্যাপ

কোথা থেকে এল এই অ্যাপ

সৌদি আরবের এক ডেভেলপার জাইন আল-আবিদিন তৌফিক সারাহা নামে একটি ওয়েবসাইট লঞ্চ করেন। পরে তিনি অ্যাপ তৈরি করে বাজারে ছাড়েন। যা ভাইরাল হয়ে গিয়েছে। অ্যাপটি বাজারে এসেছে ১৩ জুন। এর মধ্যে ৫০ লক্ষের বেশি মানুষ তা ডাউনলোড করে ফেলেছেন।

কোথায় পাওয়া যাবে

কোথায় পাওয়া যাবে

অ্যান্ড্রয়েডের গুগল প্লে স্টোরে ও অ্যাপেলের প্লে স্টোরে অ্যাপটি রয়েছে। চাইলে সেখান থেকে অ্যাপটি ডাউনলোড করে নিতে পারবেন। তারপরই পাঠিয়ে দিতে পারবেন নিজের পরিচয় গোপন রেখে যা খুশি মেসেজ।

 কেন গোপন রাখা যায় পরিচয়

কেন গোপন রাখা যায় পরিচয়

এই অ্যাপের বৈশিষ্ট্যই তাই। আপনি না চাইলে আপনার পরিচয় কেউ জানতে পারবে না। সংস্থার তরফেও কোনওভাবেই পরিচয় জানানো হবে না। পরিচয় গোপন রেখে কিছু জানানোর নতুন এই সেনসেশন সেজন্যই অবসেশন হয়ে দাঁড়িয়েছে সকলের কাছে।

English summary
Sarahah App, everyone is talking about this internet sensation, have you ever heard of it
Please Wait while comments are loading...