Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

জিএসটি-র অনুষ্ঠানে নজর টানল মোদীর ঘড়ি, মূল্য কত জানেন

  • Written By: Dibyendu
Subscribe to Oneindia News

আপনি কি জানেন নরেন্দ্র মোদী কোন ঘড়ি পড়েন অর্থাৎ ঘড়িটি কোন ব্র্যান্ডের। কিংবা ঘড়ির দাম কত।

উত্তর হল, মোভেডো ব্র্যান্ডের ঘড়ি পড়তেই পছন্দ করেন আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ঘড়ি দাম শুরু ৩৮ হাজার টাকা থেকে। আর সর্বোচ্চ মূল্য ১ লক্ষ ৯০ হাজার টাকা পর্যন্ত। শুরু নরেন্দ্র মোদীই নয়, অনেক রাষ্ট্রনায়ক কিংবা হলিউড অভিনেতা-অভিনেত্রীদের হাতে এই মোভেডো ব্র্যান্ডের ঘড়ি দেখতে পাওয়া যায়।

জিএসটি-র অনুষ্ঠানে নজর টানল মোদীর ঘড়ি, মূল্য কত জানেন

মোভেডো মূলত সুইস কম্পানি ওহলেও, এই মুহূর্তে হাতবদল হয়ে কম্পানিটি আমেরিকান ব্যবসায়ীর হাতে। ১৮৮১ সালে সুইৎজারল্যান্ডে মোভেডোর প্রতিষ্ঠা হয়। ১৯৮৩ -তে তা কিনে নেন আমেরিকা নিবাসী কিউবার জিউস গেডালিও গ্রিনবার্গ। তার ছেলেই এই মুহূর্তে কম্পানির চেয়ারম্যান এবং একজিকিউটিভ ডিরেক্টর।

বিশ্বেই হোক কিংবা সোশ্যাল মিডিয়া, বিভিন্ন কারণেই সাধারণের প্রিয় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সোশ্য়াল মিডিয়া ব্য়বহারের পর থেকে বিদেশেও জনপ্রিয় নরেন্দ্র মোদী। আর সেই কারণেই ব্যক্তি নরেন্দ্র মোদী সম্পর্কে জানতে আগ্রহী সাধারণ মানুষও।

বিশেষ কোনও অনুষ্ঠানে নরেন্দ্র মোদী কোন ধরনের কোট পড়েন, কিংবা তার দাম কত তা জানা গিয়েছে আগেই। তা নিয়ে বিতর্ক কম হয়নি। এবার সামনে ঘড়ি নিয়ে কী বলেন সাধারণ কিংবা বিরোধীরা এখন সেটাই দেখার।

English summary
PM Narendra Modi using watch of Movedo brand
Please Wait while comments are loading...