Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রাক্তন সেনাকর্মীর রহস্যজনক মৃত্যু, জয়নগরে উত্তেজনা

Subscribe to Oneindia News

দক্ষিণ ২৪ পরগনা, ১৭ নভেম্বর : প্রাক্তন সেনাকর্মীর রহস্যজনক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়াল দক্ষিণ চব্বিশ পরগনার জয়নগরে। বুধবার রাতে জয়নগরের কুলপি রোডের বাংলা মোড়ের কাছে রাস্তার পাশ থেকে উদ্ধার করা হয় ওই প্রাক্তন সেনা কর্মীর রক্তাক্ত দেহ। মৃত প্রাক্তন সেনাকর্মীর নাম রবীন মণ্ডল। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।
জয়নগর এলাকার বাসিন্দা রবীন মণ্ডল। রাত গড়িয়ে গেলেও বাড়ি ফিরে না আসায় খোঁজাখুঁজি শুরু হয়। বারবার মোবাইলে ফোন করেও তাঁর নাগাল পাওয়া যায়নি। সন্দেহ দানা বাঁধে পরিবারের। জয়নগর থানায় যোগাযোগের চেষ্টা শুরু করে তাঁরা। ইতিমধ্যেই জয়নগর কুলপি রোডার ধার থেকে ওই সেনাকর্মীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। তাঁকে সঙ্গে সঙ্গে পদ্মেরহাট গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকেরা।

প্রাক্তন সেনাকর্মীর রহস্যজনক মৃত্যু, জয়নগরে উত্তেজনা

তবে কী কারণে তাঁর মৃত্যু, তা নিয়ে রহস্য দানা বেঁধেছে। তাঁর মৃত্যু নিছক দুর্ঘটনা, নাকি খুন, তা খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিক তদন্ত পুলিশের অনুমান, রাতের অন্ধকারে কোনও গাড়ি তাঁকে ধাক্কা মেরে চলে যায়। তাতেই মৃত্যু হয় সেনাকর্মীর। কিন্তু তিনি গভীর রাতে ওই জায়গায় এলেন কেন, তাঁর কী উদ্দেশ্য ছিল, সব দিক খতিয়ে দেখছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট এলে অনেকটাই স্পষ্ট হবে মৃত্যুর কারণ।

English summary
Mysterious death of former soldiers at Joynagar of South 24 Parganas. bloody body was recovered.
Please Wait while comments are loading...