Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কনৌজের পোষ্যটি এমন কী খেল, যে তা নিয়ে মালিক বলছেন, পোষ্যটি তার সন্তানের মতো।

  • Published:
  • By: Dibyendu Saha
Subscribe to Oneindia News

কথায় আছে পাগলে কী-না বলে, ছাগলে কী-না খায়। উত্তর প্রদেশের কনৌজের সালুয়াপুর গ্রামে ছাগলেই কিনা চিবিয়ে খেয়ে ফেলল, নয়-নয় করে ছেষট্টি হাজার টাকা।

টাকা রাখা ছিল মালিকেরই প্যান্টের পকেটে। আর সবই ছিল নতুন দুহাজার টাকার নোট। এবং প্য়ান্টটি রাখা ছিল ছাগলটি যেখানে ছিল, তার খুব কাছেই।

কনৌজের পোষ্যটি এমন কী খেল, যে তা নিয়ে মালিক বলছেন, পোষ্যটি তার সন্তানের মতো।

সরভেশ কুমার প্যাটেল স্নান করার জন্য ঘর থেকে বেরিয়ে ছিলেন। ফিরে এসে দেখেন তার ছাগলটি কিছু একটা চিবাচ্ছে। এরপর কাছে গিয়ে চক্ষু চড়ক গাছ। দেখেন প্যান্টের পকেটে রাখা টাকাই চিবাচ্ছে ছাগলটি।

বাড়ি তৈরির জন্য ইঁট কিনতে পকেটে টাকা রেখেছিলেন সরভেশ। মাত্র দুটি দুহাজার টাকার নোট তিনি রক্ষা করতে পেরেছিলেন। বাকিগুলি চলে যায় ছাগলের পেটেই।

এত কিছু, এত ক্ষতির পরও কিন্তু সরভেশ কুমার প্যাটেল খুব একটা রেগে যাননি। তাঁর প্রতিক্রিয়াও ছিল স্বাভাবিক। সংবাদ মাধ্যমকে বললেন, ছাগল তার সন্তানের মতোই। একই সঙ্গে তিনি জানান, সব ধরনের কাগজের জিনিসই খেতে অভ্যস্ত এই ছাগলটি। তিনি সামনে না থাকায়, সবুজ ঘাস ছেড়ে গোলাপী নোট খেয়েছে পোষ্যটি।

পেশায় কৃষক সরভেশ কুমার প্যাটেল জানিয়েছেন, নোট ফেরত পেতে অনেকেই অনেক উপদেশ দিয়েছিলেন। কেউ বলেছিলেন, কষাই-এর কাছে দিতে। কেউ বা বলেছিলেন পুলিশের কাছে নিয়ে যেতে। কিন্তু সন্তান তুল্য় বলে কোনও উপদেশই মানেননি তিনি।

English summary
Hungry goat eats about Rs.66000, in Uttar Pradesh
Please Wait while comments are loading...