Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

২০২১ পর্যন্ত চলবে না তৃণমূল সরকার, রাজ্যে ফের পরিবর্তন আসন্ন : রাহুল

Subscribe to Oneindia News

শিলিগুড়ি, ২৫ এপ্রিল : ২০২১ সাল পর্যন্ত চলবে না রাজ্যের তৃণমূল সরকার। তার আগেই পতন ঘটবে। তৃণমূলের নেতারাই শেষ করবে তৃণমূলকে। একেবারে চাঁছাছোলা ভাষায় আক্রমণ করলেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি রাহুল সিনহা। তিনি বলেন, সেদিন আর বেশি দূরে নয়। রাজ্যে ফের পরিবর্তন আসন্ন। এবার নীল-সাদার পরিবর্তে রাজ্যে উড়বে গেরুয়া পতাকা।

২০২১ পর্যন্ত চলবে না তৃণমূল সরকার, রাজ্যে ফের পরিবর্তন আসন্ন : রাহুল

সেইসঙ্গে রাহুল সিনহা জানান, কোনও অভিযুক্তদের স্থান নেই বিজেপিতে। আগে মকুল রায়ের মতো নেতা বিপাকে পড়ে বহুবার চেষ্টা করেছিলেন বিজেপিতে আসতে। কিন্তু তাঁকে স্থান দেওয়া হয়নি দলে। যে কেউ আসতে চাইলেই, তার বিজেপিতে স্থান নেই। এখনও অভিযুক্তরা যদি ভেবে থাকেন বিজেপিতে এসে আশ্রয় নেবেন, তা হবে না। বিজেপি পার্টির বিশ্বাসযোগ্যতাকেই সর্বাগ্রে গুরুত্ব দেয়।

বর্তমানে রাজ্যের যে শোচনীয় অবস্থা, আমরা নির্বাচন কমিশনের কাছে আবেদন জানাব, ২০১৯-এই লোকসভা নির্বাচনের সঙ্গে রাজ্যের বিধানসভা ভোট করতে। তার কারণ এই সরকার যতদিন চলবে, ততদিনই বাংলা পিছতে থাকবে। রাহুল সিনহা বলেন, তৃণমূলের যে পতন আসন্ন, তা আর কেউ বুঝতে না পারুক, মমতা বন্দ্যোপাধ্যায় আন্দাজ করতে পারছেন। তাইতো সমস্ত মজুত থাকা অস্ত্র বেরতে শুরু করেছেন তূণ থেকে। তাতেও কিছু না হওয়ায় সিপিএমের ভাঙুন রোখার দায়িত্ব নিয়েছেন মমতা। রাহুল বলেন, মমতা শুধু বুঝতে পারছেন না, ওনার পার্টি কর্মীরাই সিঁদ কাটছেন।

English summary
Changes are before 2021 in the state, said Rahul Sinha
Please Wait while comments are loading...