Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) বেঙ্গালুরুর শ্লীলতাহানির ঘটনায় বলিউড যেভাবে প্রতিবাদ জানিয়েছে

  • Written By:
Subscribe to Oneindia News

বেঙ্গালুরুতে বর্ষবরণের রাতে প্রকাশ্য রাস্তায় এক তরুণীর শ্লীলতাহানির ঘটনায় সারা দেশে ছিঃ ছিঃ রব পড়ে গিয়েছে। এই ঘটনায় আমজনতার পাশাপাশি বহু গুণীজন ও সমাজের প্রতিষ্ঠিত ব্যক্তিবর্গ সমালোচনায় সরব হয়েছেন।

এই ঘটনা সামনে এসেছে সেই এলাকার একটি বাড়ির সামনে বসানো সিসিটিভি ক্যামেরার মাধ্যমে। সেই সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে কীভাবে মহিলার সঙ্গে অভব্য আচরণ করা হচ্ছে। সেই ঘটনার ভিডিও পুলিশে দেওয়া হয়েছে। এমনকী সেই ভিডিও ভাইরালও হয়ে গিয়েছে। যা দেখে বলিউড তারকারাও সমালোচনায় সরব হয়েছেন। ঠিক কী বলে সমালোচনা করলেন তারা জেনে নেওয়া যাক একনজরে।

অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন

বিগ বি বেঙ্গালুরুর শ্লীলতাহানির ঘটনা নিয়ে জানিয়েছেন, যারা পোশাক দেখে মেয়েটি চরিত্র যাচাই করছেন তারা অত্যন্ত হীন কাজ করেছেন।

আমির খান

আমির খান

যখন এমন ঘটনা আমেরিকায় ঘটে তখন দোষীকে ২-৩ মাসের মধ্যে সাজা দেওয়া হয়। যখন সেরকম কিছু এদেশেও ঘটবে, তখনই পরিস্থিতি বদলাবে। তাহলেই অপরাধ করার আগে মানুষ ভয় পাবে।

শাবানা আজমি

শাবানা আজমি

আবু আজমির মন্তব্য আমাদের সংষ্কৃতিতে বড় দাগ। দোষীকে না দুষে তিনি নিগৃহীতার দোষ দেখছেন। শ্লীলতাহানি আর এই ধরনের মন্তব্য একই ধরনের অপরাধ।

বরুণ ধাওয়ান

বরুণ ধাওয়ান

বরুণ টুইটারে লিখেছেন, এই ঘটনা আমার মাথায় রক্ত চড়িয়ে দিয়েছে। এই ধরনের ঘটনায় অপরাধীদের সাজা হওয়া উচিত। মহিলারা যা চাইবেন তা তাদের পরতে দেওয়া উচিত।

আলিয়া ভাট

আলিয়া ভাট

বলিউডের সাম্প্রতিক সময়েও অন্যতম পরিচিত অভিনেত্রী আলিয়া ভাট গোটা ঘটনাকে অত্যন্ত আপত্তিকর বলে তোপ দেগেছেন।

সেলিম খান

সেলিম খান

নরেন্দ্র মোদী বলেছেন যুবসমাজ দেশকে এগিয়ে নিয়ে যাবে। আর এখানে যুবসমাজ যা করল তা গর্হিত অপরাধ। আমরাও একসময়ে যুবক ছিলাম। তবে কখনও এমন ঘটনা সেইসময়ে ঘটেনি।

অনুষ্কা শর্মা

অনুষ্কা শর্মা

বেঙ্গালুরুর শ্লীলতাহানির ঘটনাকে নিন্দা করেছেন অভিনেত্রী অনুষ্কা শর্মাও। শুধু ওই ব্যক্তিরা নন, যারা দেখেও কিছু করেনি, তাদেরও একহাত নিয়েছেন অভিনেত্রী।

অক্ষয় কুমার

অক্ষয় কুমার

নিজের মাইক্র ব্লগিং স্যোশাল নেটওয়ার্কিং অ্যাকাউন্টে অক্ষয় লিখেছেন, আজ মানুষ হিসাবে আমার মাথা হেঁট হয়ে গেল। যদি এই সমাজ মহিলাদের সম্মান না দিতে পারে তাহলে এই সমাজকে মনুষ্য সমাজ বলার অধিকার কারও নেই।

কৃতী শ্যানন

কৃতী শ্যানন

বলিউড অভিনেত্রী কৃতী শ্যানন বেঙ্গালুরুর শ্লীলতাহানির ঘটনা নিয়ে মহিলাদের উদ্দেশ্যে বলেছেন, এবার মেয়েদেরও আত্মরক্ষার নানা কায়দা শিখতে হবে।

ফারহান আখতার

ফারহান আখতার

বলিউড অভিনেতা ফারহান আখতার বেঙ্গালুরুর ঘটনাকে লিঙ্গ সন্ত্রাসবাদ বা জেন্ডার টেররিজম বলে আখ্যা দিয়েছেন। এই ঘটনার পরে সমাজকে জেগে ওঠারও পরামর্শ দিয়েছেন তিনি।

English summary
Bollywood celebs strongly condemn Bengaluru molestation incident. The horrifying incident came to light when a resident of the area gave the police video footage captured by a CCTV camera he had installed at his house.
Please Wait while comments are loading...