Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মহারাষ্ট্রের পুরনির্বাচন : ভোটগ্রহণে তারকার মেলা

  • Posted By:
Subscribe to Oneindia News

মহারাষ্ট্রের পুরনির্বাচনের জন্য ভোট গ্রহণ শুরু হয় মঙ্গলবার সকাল ৯টা থেকে। ব্রিহান মুম্বই কর্পোরেশন বা বিএমসির এই ভোটে ১১ টি জেলা পরিষদ ও ১১৮ টি পঞ্চায়েত সমিতির ভোটগ্রহণ। নির্বাচনে নির্ধারিত হবে প্রায় ১৭,৩৩১ জন প্রার্থীর ভাগ্য।

মহারাষ্ট্রের এই নির্বাচন পর্ব ছিল তারকা খচিত। বলিউডের তারকারা ছাড়াও খেলাধুলো, রাজনীতির জগতের বহু তারকাকেই আজ ভোটগ্রহণে অংশ নিতে দেখা যায়। দেখে নেওয়া যাক সেই তারকাদের ভোট পর্বের ছবি।

অনুষ্কা শর্মা

অনুষ্কা শর্মা

ভোট দিয়ে নিজের ছবি সোস্যাল মিডিয়া পোস্ট করে সবাইকে ভোট গ্রহণে অংশ নেওয়ার জন্য আহ্বান করেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। দেশ ও উন্নয়নের স্বার্থে গণতান্ত্রিক এই পদ্ধতির অংশ হতে সবাইকে অনুরোধ করেন তিনি।

বরুন ধওয়ান

বরুন ধওয়ান

অনান্যদের মতো আজ নিজের কেন্দ্রে ভোট দিতে যান বরুন ধওয়ান। কিন্তু ভোটার তালিকায় নাম না থাকার জন্য ভোট দিতে পারেননি বরুন।

জোয়া আখতার

জোয়া আখতার

ভোট দিয়ে পরিচালক জোয়া আখতার জানান, প্রতিবছরই ভোট দেন তিনি। এবছর যেই আসুক ক্ষমতায়, সে যেন পরিকাঠামো উন্নয়নের দিকে নজর দেয়। দিনের শুরুতেই ভোট দিতে নিজের কেন্দ্রে পৌঁছে যান জোয়া আখতার।

রেখা

রেখা

সকাল সকাল নিজের কেন্দ্রে ভোট দিতে যান কালজয়ী অভিনেত্রী রেখা। স্বভাবগতভাবে তিনি মিডিয়ার সঙ্গে কোনও কথা বলেননি এদিনও।

শায়না এনসি

শায়না এনসি

বিজেপি নেত্রী শায়না এনসি এদিন সাইকেলে করে ভোট দিতে যান। যদিও তাঁর নামও ভোটার তালিকায় না থাকায় প্রথমে তিনি ভোট দিতে পারেননি। পরে কর্তৃপক্ষের সহযোগীতায় তিনি ভোট দিতে পারেন।

শচীন তেন্ডুলকার

শচীন তেন্ডুলকার

দুপুর ১ টা ৮ নাগাদ মুম্বইয়ের বান্দ্রা কেন্দ্রে ভোট দিতে যান ক্রিকেট টারকা শচীন তেণ্ডুলকার। তাঁর সঙ্গে ভোট দিতে যান স্ত্রী অঞ্জলিও।

শ্রদ্ধা কাপুর

শ্রদ্ধা কাপুর

দুপুর ১২.১৩ নাগাদ জুহু কেন্দ্রে ভোট দিতে যান বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।

রনবীর সিং

রনবীর সিং

ভোট দিতে গিয়েছিলেন বলিউড অভিনেতা রনবীর সিং ও। ভোট দেওয়ার পর তিনি এই গণতান্ত্রিক পদ্ধতির ওপর আস্থা রেখে সবাইকে ভোট দেওয়ার আহ্বান জানান।

English summary
It's election time in Mumbai at the local level Brihanmumbai Municipal Corporation (BMC) and Bollywood stars went all out to cast their votes and make their voice heard for a betterment of their city.
Please Wait while comments are loading...