Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি)আন্ডারওয়ার্ল্ড ডনদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলিউডের এই নায়িকারা

  • Posted By:
Subscribe to Oneindia News

বলিউডের সঙ্গে আন্ডারওয়ালর্ল্ডের সম্পর্ক বহুদিনের। একেরপর এক অপরাধের ঘটনায় বহুবার জড়িয়ে পড়েছেন বহু বলিউড 'সেলেব'। বলিউডের রঙিন দুনিয়া যতটা উজ্জ্বল ততটাই অন্ধকার অপরাধের গভীরতা। আর এই দুয়ের মিশেলে বহু সময়ে বহুবার উঠে এসেছে নানা প্রেমের কাহিনী।

৯০ এর দশকের আগে পরে আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিম সমেত অপরাধ জগতের বহুজনের নামে কাঁপত গোটা মুম্বই। সেই প্রকোপ থেকে বাদ যায়নি বলিউডও। আন্ডারওয়ালর্ল্ড ডনদের 'হপ্তা' আদায়ের নামে তোলাবাজি, উত্যক্ত করেছিল গোটা বলিউডকে। সেই সংক্রান্ত একের পর এক খুনের খবর উঠে এসেছে বলিউডের আনাচে কানাচে থেকে। এরই মধ্যে কয়েকজন আন্ডারওয়ার্ল্ড ডনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন বহু বলিউড নায়িকারা। অপরাধ জগতের ডন আর বলিউড সুন্দরীদের সম্পর্ক নিয়ে রইল ৫টি প্রেমের গল্প।

মমতা কুলকার্নি

মমতা কুলকার্নি

'করণ-অর্জুন' সমেত একাধিক হিন্দি ছবিতে বলিউড মাত করা অভিনেত্রী মমতা কুলকর্নী সিনেমা ছেড়ে ঘর বাঁধেন বিক্রম গোস্বামীর সঙ্গে। শোনা যায় বিয়ের পর ১০ বছর ধরে তিনি দুবাইতে অপরাধ জগতের সঙ্গে নিজেকে জড়িয়ে ফেলেন মমতা। শেষমেশ আর্থিক তছরুপ ও মাদক পাচারের এক ঘটনায় তাঁর স্বামীর সঙ্গে গ্রেফতার হন ।

মনিকা বেদী

মনিকা বেদী

দুবাইতে একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য একসময় মনিকার কাছে ফোন আসে আবু সালেমের। সেই থেকে ঘটনার সূত্রপাত। মিষ্টভাষী আবু প্রাচুর্যে ভরিয়ে রাখতেন মনিকাকে বলে শোনা যায়। বলিউড সুন্দরী মনিকা বেদীকে বহু ফিল্মে সুযোগও করে দেন মুম্বই কাঁপানো ডন আবু সালেম। শুরু হয় দুজনের প্রেম। এরপর দুজনে দেশ ছেড়ে চলে যাওয়ার পরে, পুলিশের জালে আবু সালেম ধরা পড়ে।

সোনা বেগম

সোনা বেগম

হিন্দি ছবির ডাকসাইটে সুন্দরী মধুবালার সঙ্গে তাঁর মুখের আদলের অসম্ভব মিল ছিল সোনার। দু'জনকে ছবি দেখলে আলাদা করে পার্থক্য করাই দায় হয়ে ওঠে। আর সেই রূপে মজেই, মুম্বইয়ের ৭০ এর দশকের ডন হাজি মস্তান প্রেমে পড়ে যান, বলিউড অভিনেত্রী সোনার। পরবর্তীকালে হাজি বিয়েও করেন সোনাকে।

অনিতা আয়ুব

অনিতা আয়ুব

এক সুন্দরী প্রতিযোগীতা থেকে তাঁর নাম প্রথম উঠে আসে বলিউড চত্বরে। সেখান থেকে তিনি চোখে পড়ে যান মুম্বইয়ে অপরাধ জগতের অন্য নাম দাউদ ইব্রাহিমের। পাকিস্তানি এই অভিনেত্রীর জন্য তখন প্রেমে উদ্বেল দাউদ। শোনা যায়, বলিউড প্রযোজক জাভেদ সিদ্দকি অনিতাকে তাঁর ছবিতে নিতে চাননি। তারপরই জাভেদ সিদ্দকিকে দাউদের লোকজন খুন করে বলে অভিযোগ।

মন্দাকিনী

মন্দাকিনী

৯০ এর দশকে বলিউড কাপানো অভিনেত্রী মন্দাকিনী 'রাম তেরি গঙ্গা ম্যায়লি' -ছবির পর রাতারাতি লাইম লাইটে চলে আসেন। জানা যায়, অপরাধ জগতের ডি- কম্পানির প্রধান দাউদের সঙ্গে এক সময়ে তাঁর ঘনিষ্টতা বেড়ে যায়। শোনা যায়, দাউদের প্রভাবকে কাজে লাগিয়ে বহু বলিউড ছবিতে কাজের সুযোগ পেয়ে যান মন্দাকিনী।

English summary
t's no secret that the the glamorous world of Bollywood has a pretty shady underbelly.Here are 5 love stories of underworld don and bollywood beauties.
Please Wait while comments are loading...