Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সত্য উদ্ঘাটনে কীসের 'খোঁজ' চালাচ্ছেন বিক্রম, পেলেন কি কিছু!

Subscribe to Oneindia News

মডেল অভিনেত্রী সনিকা চৌহান মৃত্যুকাণ্ডের পর থেকে, অভিনেতা বিক্রমকে নিয়ে বহু খবরই উঠে আসছে শিরোনামে। সনিকা মৃত্যুর ঘটনায় বিক্রমের বিরুদ্ধে জারি হয়েছে জামিন অযোগ্য ধারাও। আর সেই বিক্রমই এখন 'পুলিশ' হয়ে খোঁজ চালাচ্ছেন সত্য উদ্ঘাটনের জন্য! না সনিকা মৃত্যুকাণ্ডের ঘটনায় নয়, অর্ক গঙ্গোপাধ্যায়ের ছবি 'খোঁজ'-এ পুলিশের চরিত্রে অভিনয় করা বিক্রম উদ্ঘাটন করেছেন এক রহস্যের। আর সেই রহস্যকে ঘিরে গোটা কাহিনী। ছবিতে বিক্রম ছাড়াও রয়েছেন শতাফ ফিগার,ললিত মল্লা।

বহু চলচ্চিত্র উৎসবে সম্মানিত এই ছবি, মুক্তি পেল ২ রা জুন। ছবি ঘিরে সিনেমাপ্রেমি একটা বিশেষ অংশের দর্শকের উচ্চাশা রয়েছে।

পটভূমি

পটভূমি

পেশার খাতিরে পুলিশ সায়ন বোস যান এক ডাক্তারের বাড়িতে। কারণ সেখান থেকে তিনি শুনতে পান কোনও মহিলার আর্তনাদ। সেই আর্তনাদের রহস্যের খোঁজ নিতেই চিকিৎসক বিরক্ত হন। বাড়ির ভিতরে না ঢুকতে দিয়ে প্রথমে , সায়নকে জানানো হয় যে চিকিৎসক কাউকে ইঞ্জেকশন দিচ্ছেন। আর তার জেরেই এই আওয়াজ।

তার পর বহু খোঁজ খবর , তল্লাশি র পর পুলিশ দেখে যে সেই জায়গায় কোনও মহিলা থাকেন না। ফলে রহস্য আরও ঘনীভূত হ.য়। গল্প মোড় নেয় নয়া দিকে। কিন্তু তারপর কী সত্য বেরলো তা জানতে দেখতে হবে 'খোঁজ'।

পরিচালনা

পরিচালনা

পরিচালক হিসাবে নিজের ছবি খোঁজের জন্য সমস্ত রকমের প্রমোশন করেছেন পরিচালক অর্ক গঙ্গোপাধ্যায়। তবে তাঁর পরিচালনার দিক থেকে বলা যায়, কাহিনী বিন্য়াসের ক্ষেত্রে আরও একটু মুন্সিয়ানা হয়তো দর্শক আশা করেছিলেন। পাশাপাশি অভিনেতাদের গুণমানের সমর্থন যদি পেতেন , তাহলে হয়তো ছবির কয়েকটি খামতি আরও কমানো যেত।

অভিনয়

অভিনয়

অভিনেতা হিসাবে বিক্রমকে টেলিসিরিয়াল কিংবা শর্ট ফিল্মেই বেশি দেখা গিয়েছে। তবে বাপ্পাদিত্য বন্দ্যোপাধ্যায়ের 'এলার চার অধ্যায়' ছবিতে তিনি নজর কাড়েন। তার আগে ২০১২ সালে মৈনাক ভৌমিক-এর 'বেডরুম' ছবি দিয়ে টলিউডে পা রাখেন বিক্রম। তবে ছবিতে 'সাবলীল' অভিনেতা হিসাবে বিক্রম চট্টোপাধ্যায়কে পায়নি দর্শক। বিক্রম চট্টোপাধ্যায়ের পাশপাশি , এই ছবিতে অভিনয় করেছেন শতাফ ফিগার। ২০১৪ সালে 'কলকাতা কলিং' ছবি দিয়ে তাঁর টলিউডে অভিষেক। এছাড়াও 'রাজকাহিনী'ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। তবে শতাফ-এর অভিনয়েও আরেকটু ধার আশা করেছিলেন দর্শকরা।

সবশেষে

সবশেষে

একাধিক দেশ বিদেশের সম্মান জিতে অর্ক গঙ্গোপাধ্যায়ের এই ছবি মুক্তি পেয়েছে এদেশে। ফলে ছবিকে ঘিরে চলচ্চিত্র প্রেমীদের একটা উচ্চাশা তো রয়েইছে।ছবির বড়সড় ইউএসপি যদি কিছু হয় তাহলে তা পরিচালক অর্ক গঙ্গোপাধ্যায়। আর তারপরেই অবিনেতা বিক্রমের জন্য কিছু দর্শক হল মুখী হতে পারেন বলে মনে করা হচ্ছে।

English summary
Actor Vikram chatterjee's Bengali movie 'khonj'is released today, heres the movie review.
Please Wait while comments are loading...