Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

উরি হামলা জের : বন্ধ হতে পারে পাকিস্তানি ধারাবাহিকের সম্প্রচার

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২৬ সেপ্টেম্বর : কাশ্মীরের সেনা ক্যাম্পে হামলার পর থেকেই পাকিস্তানি অভিনেতাদের নিরাপত্তার বিষয়টি নিয়ে বেশ চিন্তিত প্রশাসন। এর মধ্যেই একাধিক জায়গা থেকে পাকিস্তানি অভিনেতাদের ভারত থেকে বের করে দেওয়ার মতো উস্কানি মূলক বক্তব্যও এসেছে। এই অবস্থায় একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে পাকিস্তানি ধারাবাহিকের সম্প্রচার বন্ধ করে দেওয়ার কথা শোনা যাচ্ছে। [৪৮ ঘন্টার মধ্যে ভারত ছাড়ো, নয়তো ধাক্কা দিয়ে বের করব, মারব : পাকিস্তানি তারকাদের হুমকি MNS নেতার]

বেসরকারি চ্যানেল জি নেটওয়ার্ক এর প্রধান সুভাষ চন্দ্রা জানিয়েছেন, "পাকিস্তানের প্রধানমন্ত্রী যে ধরনের বক্তব্য পেশ করেছেন তা অভিপ্রেত ছিল না। জিন্দেগি চ্যানেলে সম্প্রচার বন্ধ না হলেও পাকিস্তানের বিষয় নিয়ে তৈরি ধারাবাহিকের সম্প্রচার বন্ধ করে দেওয়ার কথা ভাবা হচ্ছে।"

উরি হামলা জের : বন্ধ হতে পারে পাকিস্তানি ধারাবাহিকের সম্প্রচার

সুভাষ চন্দ্রার এই টুইট বার্তার পরে আরও একটি জিনিস সামনে আসে তা হল চ্যানেলটিতে এবার থেকে শুধুমাত্র ভারতীয় মুসলিম সম্প্রদায়ের গল্পের উপর ভিত্তি করেই ধারাবাহিক সম্প্রচার করবে। কিন্তু যে সমস্ত পাকিস্তানি অভিনেতারা আগের থেকেই বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করছেন তাঁদের কি হবে সে বিষয়টি এখনও পরিষ্কার নয়।

উল্লেখ্য ২০১৪ সালে এই বেসরকারি চ্যানেলটি যখন শুরু হয় বহু পাকিস্তানি অভিনেতা বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করে দুদেশেই জনপ্রিয়তা অর্জন করেছেন। এদের মধ্যে ফওয়াদ খান, ইমরান আব্বাসের মতো অভিনেতারা এই ধারাবাহিকে অভিনয়ের সুবাদেই বলিউডে জায়গা করে নিয়েছেন।

English summary
Zindagi TV channel to stop airing Pakistani serials
Please Wait while comments are loading...