Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ইয়ে রিস্তা ক্যায়া কহলাতা হ্যায় : শো ছাড়ায় হিনা খানকে আত্মহত্যার হুমকি 'জবরা ফ্যান'-এর!

Subscribe to Oneindia News

ইয়ে রিস্তা ক্যায়া কহলাতা হ্যায় ধারাবাহিকের জনপ্রিয় ধারাবাহিক হিনা খান এই ধারাবাহিক থেকে বেরিয়ে যাচ্ছেন। আর এই ধারাবাহিকে হিনাকে দেখা যাবে না। খুব স্বাভাবিকভাবেই এই খবরে ভেঙে পড়েছেন হিনা ভক্তেরা। তবে কেউ কেউ তো কয়েক ধাপ এগিয়ে শো ছাড়ায় হিনাকে নাকি হুমকি দিতে শুরু করেছেন।

কী ধরণের হুমকি? মূলত আত্মহত্যা করার হুমকি। এবিষয়ে হিনা নিজে একটি বিনোদন পোর্টালে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন।

হিনা খানের শো ছাড়া নিয়ে ভক্তদের প্রতিক্রিয়া

হিনা খানের শো ছাড়া নিয়ে ভক্তদের প্রতিক্রিয়া

হিনার কথায়, অনেকেই সোস্যাল মিডিয়ায় হুমকি দিতে শুরু করেছে যে তারা নিজেদের শেষ করে দেবে। একজন হুমকিভরা একটা ভিডিও আমাকে পাঠিয়েছে।

হিনার কথায়, আমি ভাবছি আমি নিজে এবার ফেসবুকে একটি আবেদন ভিডিও পোস্ট করব। সবাইকে অনুরোধ করব এমন কোনও বোকামি করবেন না। আমার কাছে এটা অত্যন্ত ভয়ঙ্কর বিষয়।

আত্মহত্যার হুমকি 'জবরা ফ্যান'-এর

আত্মহত্যার হুমকি 'জবরা ফ্যান'-এর

"না চাওয়া সত্ত্বেও আপনি ভাবতে বাধ্য হবেন যে এসবের জন্য আপনিই দায়ী। কিন্তু আসলে এমন কিছুই নয়। আমি জানি ৮ বছর ধরে আমি এই অনুষ্ঠানের সঙ্গে যুক্ত। আমি টেলিভিশনের সবচেয়ে দীর্ঘ সময়ে ধরে মুখ্যচরিত্র অভিনয় করে এসেছি। কিন্তু তা বলে কারও নিজেকে আঘাত দেওয়া বা আত্মহত্যার পথ অবলম্বন করা উচিত নয়।"

হিনা ইয়ে রিস্তা ক্যায়া কহলাতা হ্য়ায় ছাড়ুক কেউ চায় না

হিনা ইয়ে রিস্তা ক্যায়া কহলাতা হ্য়ায় ছাড়ুক কেউ চায় না

হিনার টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী। হিনা নিজে জানিয়েছেন, সম্প্রতি তিনি যখন যোধপুরে গিয়েছিলেন সবাই তাঁকে ধরে অনুরোধ জুড়েছিলেন যাতে হিনা ধারাবাহিকটি না ছাড়েন।

অক্ষরা নামেই বেশি জনপ্রিয় হিনা

অক্ষরা নামেই বেশি জনপ্রিয় হিনা

তুলসী, পার্বতী, প্রেরণা, সুজল ও কশিস-এর মতোই জনপ্রিয় নাম অক্ষরা। অক্ষরার কথায়, আমি শো ছেড়েছি তাতে আমার কোনও অসুবিধা নেই। আমার ঘনিষ্ঠরা সবাই বলছে হ্যাঁ ভাল করেছ ছেড়ে দিয়েছ। ৮ বছর ধরে করছ, আর কত করবে। নতুন কিছু কর, তুমি ভাল অভিনেত্রী।

তুলসীর রেকর্ড ভাঙলেন অক্ষরা

তুলসীর রেকর্ড ভাঙলেন অক্ষরা

হিনার কথায়, আমি তুলসীর রেকর্ড ভেঙেছি। আমি সবচেয়ে বেশি সময় ধরে মুখ্য চরিত্রে অভিনয় করা অভিনেত্রী। এখনকার সময় অভিনেতা অভিনেত্রীরা এখনও আমার মতো সাফল্য পায়নি।

হিনার একঘেয়েমি

হিনার একঘেয়েমি

শরীরের কারণে ধারাবাহিক থেকে বেরিয়ে যেতে চেয়েছিলেন হিনা। তবে ধারাবাহিকের নির্মাতারা বলেছিলেন কয়েকদিনের ছুটি নিয়ে ফের ফিরে আসতে হিনাকে। কিন্তু হিনা রাজি হননি। দীর্ঘদিন ধরে এক চরিত্রে অভিনয় করায় একঘেয়েমি চলে আসাতেই হিনার এই পদক্ষেপ।

English summary
Yeh Rishta Kya Kehlata Hai: Upset Over Hina Khan's Exit, Crazy Fans Threaten To Kill Themselves!
Please Wait while comments are loading...