Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শুধু এই শর্তেই কপিল শর্মা শোয়ে ফিরতে পারেন সুনীল গ্রোভার!

Subscribe to Oneindia News

টেলিভিশনের দুই জনপ্রিয় চরিত্র কপিল শর্মা এবং সুনীল গ্রোভারের মধ্যে দুরত্ব এখন ভারতের সবচেয়ে চর্চিত বিষয়। দুজনের মধ্যে কারোরই আর সমস্যা মিটিয়ে বন্ধু হওয়ার কোনও লক্ষণ নেই।

কিন্তু সোনি চ্যানেলও (যেই চ্যানেলে কপিল শর্মা শো সম্প্রচারিত হয়) হাল ছাড়তে নারাজ। সুনীলকে অনুষ্ঠানে ফিরিয়ে আনতে চেষ্টা চালিয়ে যাচ্ছে। সেই প্রচেষ্টাকে সফল করতেই এবার সুনীলকে একটি শর্তের প্রস্তাব দিল চ্যানেল কর্তৃপক্ষ।

শুধু এই শর্তেই কপিল শর্মা শোয়ে ফিরতে পারেন সুনীল গ্রোভার!

সূত্রের খবর, সোনি কর্তৃপক্ষ সুনীলকে বলেছেন অনুষ্ঠানে অংশ নিলেও কপিলের সঙ্গে কোনও রকম কথপোকথন থাকবে না সুনীলের। সেই শর্তে সুনীল ফিরতে পারেন কপিল শর্মা শোয়ে।

রিপোর্ট বলছে, সুনীল সোনি কর্তৃপক্ষকে বলেছেন সোনির অন্য কোনও অনুষ্ঠানে তাকে ঢোকানোর জন্য। আসলে সোনির সঙ্গে চুক্তি থাকায় বেরিয়ে যেতে পারছেন না সুনীল। এদিকে কপিলের সঙ্গে গণ্ডগোলের পর আর কপিল শর্মা শোতেও ফিরতে পারছেন না তিনি।

আর সেই কারণেই ইন্ডিয়ান আইডল ৯-এর ফিনালেতে সুনীলকে মশুর গুলাটি এবং রিঙ্কু ভাবি হিসাবে এনে চমক দিয়েছিল সোনি। তার সাড়াও ভাল পাওয়া গিয়েছে। তাই পাকাপাকি ভাবে সুনীলকে ফের শোয়ে ফেরাতে উঠে পড়ে লেগেছে চ্যানেল কর্তৃপক্ষ।

সোনির দেওয়া নয়া শর্তের প্রস্তাব অনুযায়ী, সুনীল যদি কপিল শর্মা শো-তে যোগ দেন তাহলে একমঞ্চে কপিল ও সুনীলকে একসঙ্গে দেখা যাবে না। তাদের একসঙ্গে কোনও সংলাপ দেওয়া হবে না। তারই মাঝে কপিলকেও চ্যানেল কর্তৃপক্ষ বলেছে সুনীলের সঙ্গে সম্পর্কের বরফ গলাতে। কারণ এই অনুষ্ঠানে প্রাইম টাইমে সম্প্রচারিত হয় এবং যথেষ্ট জনপ্রিয় এই শো, তবে সুনীল-কপিলের ঝগড়ার প্রভাব অনুষ্ঠানের টিআরপি-তেও পড়েছে।

English summary
Will Sunil Grover take Sony’s ‘no interaction with Kapil’ clause to come back?
Please Wait while comments are loading...