Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) নাম না করে যোগী আদিত্যনাথকে 'গুণ্ডা' আখ্যা দিয়ে বিতর্কে শিরিস কুন্দর

  • Posted By:
Subscribe to Oneindia News

বলিউড কোরিওগ্রাফার ফারহা খানের স্বামী শিরিস কুন্দর ফের একবার বিতর্কে। বিজেপির সাংসদ তথা উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সম্পর্কে নাম না করে বিতর্কিত মন্তব্যের জেরে টুইটারে ট্রোলের শিকার হন শিরিস।[যোগী আদিত্যনাথ-ভিন ডিজেলের মুখের মিল: টুইটার মজেছে মজায়!]

শুধু এখনই নয়, আগেও বহুবার বহু বিতর্কে জড়িয়েছেন শিরিস। তবে বর্তমানে তিনি রাজনৈতিক বিষয়ে মুখ খোলায়, তাঁকে ঘিরে বিতর্ক থামার নাম নেই। একনজরে দেখে নেওয়া যাক শিরিসকে ঘিরে এই নয়া বিতর্কের নানান দিক।[(ছবি) যে বিতর্কিত মন্তব্য বারবার শিরোনামে এনেছে উত্তরপ্রদেশের নয়া মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে]

আদিত্যনাথকে নিয়ে অপমানসূচক মন্তব্য

আদিত্যনাথকে নিয়ে অপমানসূচক মন্তব্য

শিরিস নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করে লেখেন, গুণ্ডাকে মুখ্যমন্ত্রী বানালে যা হয়, দাউদ ইব্রাহিমকে সিবিআই ডিরেক্টর বানালে তাই হয়, আর বিজয় মালিয়াকে আরবিআই গর্ভনর বানালেও তাই হয়। উল্লেখ্য, নাম না করলেও এই টুইটের মাধ্যমে তিনি যোগী আদিত্যনাথকেই উদ্দেশ্য করেছেন বলে মত সমালোচকদের।

টুইটারে ট্রোল

টুইটারে ট্রোল

শিরিসের এই বক্তব্যের প্রেক্ষিতে কড়া সমালোচনা হয়েছে টুইটার জুড়ে। একের পর এক ট্রোল ও হাস্যকৌতূকে ভরে গিয়েছে শিরিষের টুইটার পোস্টটি।

কী বলল স্যোসাল মিডিয়া?

কী বলল স্যোসাল মিডিয়া?

শিরিসের বক্তব্যকে ঘিরে, কোনওভাবেই শিরিসকে ছেড়ে কথা বলছে না টুইটার। কেউ কেউ শিরিসের পোস্টে বলেছেন, শিরিস মানসিক বিকারের শিকার। কেউ বা শিরিসের সঙ্গে কেআরকে-এর অর্থাৎ কামাল রাশিদ খানের তুলনা করেছেন।

লাগামছাড়া মন্তব্য সোস্যাল মিডিয়ায়

লাগামছাড়া মন্তব্য সোস্যাল মিডিয়ায়

শিরিসের এই বিতর্কিত পোস্টে , এক টুইটার ব্যবহারকারী শিরিস ও ফারহার ব্যক্তিগত বিষয়ে মন্তব্য করেন।ব্যবহারকারী বলেন, " ফারহা খান টাকা রোজগার করেন, তাই তাঁর স্বামী শিরিসের কোনও কাজ কম্ম নেই।"

শাহরুখের কাছে মার খেয়েছিলেন শিরিস

শাহরুখের কাছে মার খেয়েছিলেন শিরিস

শিরিস কুন্দরের এই নতুন বিতর্ক , ফের একবার সোস্যাল মিডিয়া ব্যবহারকারীদের মনে করিয়ে দেয় তাঁর সঙ্গে শাহরুখ খানের মারপিটের কথা। প্রসঙ্গত, কয়েকবছর আগে , সঞ্জয় দত্তের এক পার্টিতে কথা কাটাকাটিকে কেন্দ্র করে শাহরুখ চড় মারেন শিরিসকে। পরে ফারহা খানের মধ্যস্থতায় বহুদিন বাদে সমস্যার মিটমাট হয়।

English summary
Filmmaker Shirish Kunder, husband of choreographer and film director Farah Khan, hit out at the decision of the Bharatiya Janata Party (BJP) to appoint its Gorakhpur MP Yogi Adityanath as the new chief minister of Uttar Pradesh.
Please Wait while comments are loading...