Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আজ মুক্তি বাহুবলী ২ এর : কেন সমস্ত রেকর্ড ভাঙতে চলেছে সিনেমাটি, জেনে নিন

  • Posted By:
Subscribe to Oneindia News

এই বছরে আর যে সিনেমাই বের হোক না কেন, তা ধারে-ভারে বাহুবলী ২ এর ধারেকাছে ঘেঁষতে পারবে না। এই বছরের সবচেয়ে বড় সিনেমা হতে চলেছে এসএস রাজামৌলী পরিচালিত বাহুবলী ২।[কাটাপ্পা কেন মারল বাহুবলীকে? উত্তর জানিয়ে ভাইরাল ভিডিও ফাঁস স্যোশাল মিডিয়ায় ]

যখন ২০১৫ সালে বাহুবলীর প্রথম ভাগ মুক্তি পায় তখন দর্শকদের মধ্যে সিনেমাটি নিয়ে উৎসাহ তেমনভাবে ছিল না। তবে যত দিন গিয়েছে, বাহুবলী সিনেমাটি যেন ভারতীয় সিনেমার ইতিহাসে এক মিথে পরিণত হয়েছে। এর পরিচালনা থেকে প্রযোজনা, দৃশ্যায়ন থেকে ভিএফএক্সের ব্যবহার- সমস্ত কিছুই একেবারে গ্র্যান্ড। আর তাই আগ্রহের সমস্ত সীমা যেন এটি পেরিয়ে গিয়েছে।[(ছবি) বাহুবলী ২ সিনেমা নিয়ে অজানা তথ্য জেনে নিন একনজরে ]

প্রত্যাশার পারদ তুঙ্গে

প্রত্যাশার পারদ তুঙ্গে

বাহুবলী ১ সবমিলিয়ে ৬৫০ কোটি টাকার ব্যবসা করেছিল। প্রত্যাশার পারদ তুঙ্গে তুলে এদিন মুক্তি পাচ্ছে বাহুবলী ২। আর এবার বক্স অফিসে ব্যবসার সর্বকালীন রেকর্ড তৈরি হতে পারে বলে মনে হচ্ছে।

৯ হাজার স্ক্রিনে মুক্তি

৯ হাজার স্ক্রিনে মুক্তি

৬৫০০টি স্ক্রিনে ভারতে মুক্তি পেয়েছে বাহুবলী ২। সবমিলিয়ে মোট ৯ হাজার স্ক্রিনে বিশ্বজুড়ে মুক্তি পেয়েছে বাহুবলী সিনেমাটি। মুক্তির অনেক আগে থেকেই সিনেমাপ্রেমীদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে সিনেমাটি। প্রথম উইকএন্ডের সমস্ত টিকিট অনলাইনেই বুকিং হয়ে গিয়েছে।

১ দিনে রেকর্ড টিকিট বিক্রি

১ দিনে রেকর্ড টিকিট বিক্রি

টিকিট বুকিং সংস্থা 'বুক মাই শো' জানিয়েছে, ইতিমধ্যে তারা মাত্র ২৪ ঘণ্টায় ১০ লক্ষ টিকিট বিক্রি করে ফেলেছে। দক্ষিণ ভারতে বিশেষ করে বাহুবলীকে নিয়ে আগ্রহ মাত্রা ছাড়িয়েছে। অগ্রিম বুকিংয়ের নিরিখি এসএস রাজামৌলীর সিনেমা বাহুবলী ২ ছাপিয়ে গিয়েছে বলিউড সিনেমা দঙ্গলকেও।

হিন্দিভাষীদের মধ্যেও সিনেমা নিয়ে উত্তেজনা

হিন্দিভাষীদের মধ্যেও সিনেমা নিয়ে উত্তেজনা

দক্ষিণ ভারতের পাশাপাশি হিন্দিভাষী বাজারেও বাহুবলী সিনেমার টিকিটের চাহিদা সর্বাত্মক। মনে করা হচ্ছে সারা দেশে বাহুবলী সিনেমা নিয়ে উন্মাদনা সর্বকালীন রেকর্ড গড়তে চলেছে।

প্রথম দিনেই ১০০ কোটির হাতছানি

প্রথম দিনেই ১০০ কোটির হাতছানি

মনে করা হচ্ছে, যেভাবে সিনেমাটি নিয়ে উন্মাদনা তৈরি হয়েছে তাতে রাজামৌলী পরিচালিত তেলুগু সিনেমা বাহুবলী ২ মুক্তির প্রথম দিনেই ১০০ কোটির মাইলফলক ছুঁয়ে ফেলবে।

অন্ধ্রে দিনে ৬টি করে শো

অন্ধ্রে দিনে ৬টি করে শো

অন্ধ্রপ্রদেশ ও তেলঙ্গানা সরকার সম্প্রতি বাহুবলী ১ এর স্পেশাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করেছে। এছাড়া অন্ধ্রপ্রদেশে সিনেমাটি দিনে ৬টি শো-এ দেখানো হবে। এদিকে তেলঙ্গানায় দিনে গড়ে ৫টি করে শো চলবে সিনেমা হলে।

মুক্তির আগেই ৫০০ কোটি রোজগার

মুক্তির আগেই ৫০০ কোটি রোজগার

বাহুবলীর দ্বিতীয় ভাগ তৈরিতে খরচ পড়েছে ২৫০ কোটি টাকা। তবে মুক্তির অনেক আগেই স্যাটেলাইট ও ডিস্ট্রিবিউশন সত্ত্ব বেচে ৫০০ কোটি টাকা কামিয়ে নিয়েছে এসএস রাজামৌলীর সিনেমা। ফলে ১ হাজার কোটি টাকার মাইলফলকে পৌঁছনো বাহুবলী ২ এর জন্য সময়ের অপেক্ষা বলেই মনে করা হচ্ছে।

তারকার সম্মেলন

তারকার সম্মেলন

বাহুবলীর প্রথম পর্বের মতো বাহুবলী ২ এও প্রভাস, রানা দাগ্গুবতী, অনুষ্কা শর্মা, তমন্না ভাটিয়া, সত্যরাজ, রাম্য কৃষ্ণণের মতো তারকা অভিনেতারা রয়েছেন। ফলে এই সিনেমাও গ্র্যান্ড হতে চলেছে তাতে সন্দেহ নেই।

English summary
Why Baahubali 2 box-office collection will break all time records
Please Wait while comments are loading...