Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) চুপকে চুপকে সলমনের সঙ্গে দেখা করছেন এই বলিউড অভিনেত্রী !

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কয়েকদিন আগেই শোনা গিয়েছিল চলতি বছরের শেষের দিকে গালফ্রেন্ড লুলিয়াকে বিয়ে করতে পারেন সলমন খান। আর এর মধ্যেই বি টাউনে শুরু হয়েছে নতুন গুঞ্জন। শোনা যাচ্ছে এক বলিউড অভিনেত্রী ঘন ঘন সলমনের সঙ্গে দেখা করছেন বেশ কয়েকদিন ধরেই। শুধু ফিল্মের সেটেই না এই অভিনেত্রীকে সলমনের বাড়িতেও একাধিক বার দেখা গিয়েছে বলে একটি বহুল প্রচারিত সংবাদ মাধ্যমের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

এই অভিনেত্রী হলেন বলিউড অভিনেত্রী ঊর্বষী রাউতেলা। সম্প্রতী যাঁকে দেখা গিয়েছিল গ্রেট গ্রান্ড মশ্তি সিনেমায় অভিনয় করতে। বিটাউনের অনেক অভিনেত্রীকে সিনেমায় সুযোগ করে দিয়েছেন সলমন। শোনা যাচ্ছে ঊর্বষী তার কেরিয়ার নিয়ে বেশ চিন্তিত তাই তিনি সলমনের শরনাপন্ন হচ্ছেন বার বার। যদিও নিন্দুকেরা অবশ্য ঊর্বষীর এই চুপকে চুপকে সলমনে সঙ্গে দেখা করাটা নতুন সম্পর্কের সূচনা বিসাবে দেখতে শুরু করেছেন।

গ্রেট গ্রান্ড মস্তি-র সেটে সলমন- ঊর্বষী

গ্রেট গ্রান্ড মস্তি-র সেটে সলমন- ঊর্বষী

এই ছবিটি গ্রেট গ্রান্ড মস্তি সিনেমার সেটে যখন ঊর্বষী - সলমনের একসঙ্গে দেখা হয়েছিল সেই সময়ের। গ্রেট গ্রান্ড মস্তি ছবিটি মুক্তি পাওয়ার আগেই ইন্টারনেটে ফাঁস হয়ে গিয়েছিল। এই সিমেনায় নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন ঊর্বষী রাউতেলা।

সলমনের জন্মদিনের পার্টি

সলমনের জন্মদিনের পার্টি

এই বছর অভিনতা সলমন খান ৫০ বছর পূর্ণ করথেন। জন্মদিন উপলক্ষে প্রত্যেক বছরই গ্রান্ড পার্টির আয়োজন হয় এবং সেই পার্টিতে বহু নমী-দামী বলিউড সেলিব্রিটিরা আমন্ত্রিত হন। এবছরেও তার ব্যতিক্রম হয়নি। এবারে সলমনের জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন ঊর্বষীও।

নতুন সম্পর্কের গুঞ্জন

নতুন সম্পর্কের গুঞ্জন

কয়েকদিন ধরেই বলিউডের অন্দরে জোর গুঞ্জন শোনা যাচ্ছে ঊর্বষী নাকি চুপকে চুপকে একাধিকবার সলমনের সঙ্গে দেখা করছেল। এসব নিছকই সৌজন্য সাক্ষাৎ নাকি নতুন সম্পর্কের সূচনা সেটা সময়ই বলে দেবে।

সলমনের ফ্যান

সলমনের ফ্যান

ঊর্বষী রাউতেলা সলমন খানের একজন বড় ভক্ত। বহু বা প্রকাশ্যেই উর্বসী বলেছেন এক জন ফ্যান হিসাবে তিনি সলমনকে ভীষণ ভালবাসেন।

অনুষ্ঠানে পাশাপাশি

অনুষ্ঠানে পাশাপাশি

একটি বলিউড অ্যাওয়ার্ড শো তে এই দুই বলিউড তারকা কে একসঙ্গে মিডিয়ার প্রশ্নের জবাব দিতে দেখা গিয়েছে। কোনও একদিন হয়তো এই দুই অভিনেতা-অভিনেত্রীকে একসঙ্গে অভনয় করতেও দেখা যেতে পারে।

সুলতান

সুলতান

সলমন খান অভিনীত সুলতান সিনেমাটি এবছরের সেরা সিনেমাগুলির মধ্যে অন্যতম। এই সিনেমাটির শ্যুটিং শুরু হওয়ার আগে শোনা গিয়েছিল, ঊর্বষীও সুলতানে একটি চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু শেষ পর্যন্ত তা যে শুধুই গুঞ্জন ছিল সেটাই প্রমানিত হয়।

English summary
What's Cooking Between Salman Khan & Urvashi Rautela?
Please Wait while comments are loading...