Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) প্রসবের মাত্র ৪৫ দিনের মধ্যেই র‌্যাম্প মাতালেন করিনা?

Subscribe to Oneindia News

গর্ভবতী মহিলাদের তথাকথিত ধ্যানধারনাটাই পাল্টে দিয়েছেন অভিনেত্রী করিনা কাপুর খান। গর্ভবতী থাকাকালীনই তিনি জানিয়ে দিয়েছিলেন, গর্ভবতী বলে তিনি কারোর থেকে পিছিয়ে থাকবেন না। তা কাজে করেও দেখিয়েছিলেন। ওই অবস্থাতেই রীতিমতো বিজ্ঞাপনের শুটিং করেছিলেন।

আর এবার প্রসবের মাত্র ৪৫ দিনের মধ্যে র‌্যাম্পে হাঁটলেন করিনা। পোস্ট প্রেগন্যান্সি মেদবহুল চেহারাতেও সুপার হট করিনা মাতিয়ে দিলেন র‌্যাম্প।

ল্যাকমে ফ্যাশন উইক

ল্যাকমে ফ্যাশন উইক

মুম্বইয়ে ল্যাকমে ফ্যাশন উইকের গ্র্যান্ড ফিনালের শো স্টপার করিনার দিক থেকে যেন চোখ সরানোই যাচ্ছিল না। অনিত ডোংরার কালেকশনে দেখা গেল করিনাকে।

ফিরে দারুণ লাগছে

ফিরে দারুণ লাগছে

অনুষ্ঠানের পর করিনা বলেন, "আমি কাজ ও আমার ব্যক্তিগত জীবনের মধ্যে সামঞ্জস্য রেখে চলতে জানি। ফিরে এসে দারু লাগছে। আমি আগেও বলেছি গর্ভবতী হওয়া মানে অসুখ নয়, আমি আগেও র‌্যাম্পে হেঁটেছি, এখনও হাঁটছি কারণ আমার ভাল লাগে।"

চেহারা বিগড়েছে

চেহারা বিগড়েছে

এর আগে একটি অনুষ্ঠানে করিনা বলেছিলেন, "আমি জানি অনেকেই ভাবে আমার চেহারা ভারিক্কি হয়ে গিয়েছি, আশেপাশে ত্বণ্বী মডেলরা রয়েছে, কিন্তু আমার মনে হয় এটা করার জন্য সাহস ও আত্মবিশ্বাসের দরকার। আমার মনে হয় সেটা আছে।"

মাতৃত্বের স্বাদ আমার জীবনের সেরা সময়

মাতৃত্বের স্বাদ আমার জীবনের সেরা সময়

মাতৃত্বের স্বাদ আমার জীবনের সেরা সময়, মাত্র ৪৬ দিন হয়েছে, তাই এখনই তকী পরিবর্তন এসেছে বলতে পারব না, আমার হৃৎস্পন্দন এখন আর আমার মধ্যে হয় না, অন্য একটা ছোট্ট শরীরে সেই হৃৎস্পন্দন আমি অনুভব করি। নিজের সন্তানের দিকে তাকালে সেটা বোঝা যায়।

ছেলের নাম তাইমুর রাখা নিয়ে

ছেলের নাম তাইমুর রাখা নিয়ে

"আমি বুঝতে পারছি না কেন লোকজন এই নামটাকে এত ব্যক্তিগত হিসাবে নিচ্ছে। আমাদের এই নামটা পছন্দ ছিল পরিবারের পছন্দ ছিল ব্যস। কোনও জীবিত বা মৃত ব্যক্তির সঙ্গে এর কোনও মিল নেই। আমাদের এই নামটার মানে খুব আকৃষ্ট করেছিল।"

English summary
What Post Pregnancy Weight? Kareena Kapoor Walks The Ramp Within Two Months Of Delivery; Looks Wow!
Please Wait while comments are loading...