Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ভারতে ব্র্যাড পিটের 'সারপ্রাইজ ভিসিট'! কেন জানেন?

Subscribe to Oneindia News

হঠাৎ সকলকে চমকে দিয়ে ভারতে 'সারপ্রাইজ ভিসিট'-এ হলিউড তারকা ব্র্যাড পিট। লক্ষ্য তাঁর আগামী ছবি 'ওয়ার মেশিন'-এর প্রমোশন। তাঁর সঙ্গে এদিন ছিলেন বলিউড 'বাদশা' শাহরুখ খান। ব্র্যাড-শাহরুখের মতো দুই সুপুরুষ তারকার জুটিতে জমজমাট ছিল ছবির প্রমোশন অনুষ্ঠান।

অনুষ্ঠান মঞ্চে সবাইকে তাক লাগিয়ে যখন কিং খানের সঙ্গে ব্র্যাড পিট যোগ দেন, সভাঘরে তখনের উল্লাস ছিল দেখার মতো। অনুষ্ঠানে মজার ছলে ব্র্যাড জানান, তিনি নাচতে বা গাইতে পারেন না বলেই কেবল বলিউডের দিকে পা বাড়াচ্ছেন না। পাশপাশি ভারতীয় সিনেমার প্রতি তাঁর অগাধ শ্রদ্ধা রয়েছে বলেও তিনি জানান।

 ভারতে ব্র্যাড পিটের 'সারপ্রাইজ ভিসিট'! কেন জানেন?

দুই তারকার আলাপচারিতায় তাঁদের 'ব্রোমান্স'-এ মুখরিত হয় উপস্থিত সকলে। হলিউড -বলিউডের দুই বাদশার এইভাবে অন্তরঙ্গ বন্ধুত্বের মুহুর্তকে তাই ক্যামেরার ফ্ল্যাশ লাইট থেকে দূরে রাখা যায়নি। এদিন দুজনের মধ্যে ঠাট্টা ইয়ার্কিও কিছু কম হয়নি।

 ভারতে ব্র্যাড পিটের 'সারপ্রাইজ ভিসিট'! কেন জানেন?

উল্লেখ্য, ব্র্যাডের ছবি 'ওয়ার মেশিন ' একটি হাস্যরসাত্মক গ্লপ নিয়ে তৈরি। ছবিতে মার্কিন জেনারেলের ভূমিকায় অভিনয় করছেন তিনি। এই শুক্রবার থেকে নেটফ্লিক্সে দেখা যাবে এই ছবি।

English summary
Hollywood superstar Brad Pitt, who enjoys global recognition, landed in India on Wednesday morning on a surprise visit avoiding shutterbugs and paparazzi to promote his forthcoming Netflix film, War Machine.
Please Wait while comments are loading...