Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সুস্মিতার রূপে সংসার ভেঙে ছিলেন এই পরিচালক, আজ তাঁর কী হাল হয়েছে জানুন

  • Posted By:
Subscribe to Oneindia News

বিশ্বসুন্দরী তথা বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের সঙ্গে এক সময়ে বিক্রম ভট্টের সম্পর্ক নিয়ে প্রচুর জলঘোলা হয়েছে। দুজনের সম্পর্কের প্রভাব পড়েছে বিক্রমের ব্য়ক্তিগত জীবনেও। এবার তা নিয়েই মুখ খুললেন স্বয়ং বিক্রম ভট্ট।

সাম্প্রতিককালে এক সাক্ষাৎকারে ভট্ট ক্যাম্পের এই পরিচালক জানিয়েছেন, সুস্মিতার সঙ্গে সম্পর্কের জেরে , শৈশবের বান্ধবী তথা স্ত্রী অদিতির সঙ্গে সম্পর্কের অবনতি হয় বিক্রমের। যার জন্য একসময়ে তিনি আত্মহত্যা করতেও উদ্যত হন। মূলত সুস্মিতার জন্য নয়, বরং স্ত্রী অদিতিকে প্রতারণা ও তার জন্য অনুশোচনা করেই আত্ম হননের পথ বেছে নিতে চেয়েছিলেন তিনি।

সুস্মিতার রূপে সংসার ভেঙে ছিলেন এই পরিচালক, আজ তাঁর কী হাল হয়েছে জানুন

বিক্রম ভট্ট আরও জানিয়েছেন যে, সেই সময়টা তাঁর কাছে ভয়ঙ্কর ছিল। তিনি তখন স্ত্রী অদিতিকে ডিভোর্স দিয়ে ছিলেন। তাঁর পরিচিতি ছিল , শুধুমাত্র সুস্মিতা সেনের বয়ফ্রেন্ড হিসাবে। সেসময় নিজের সন্তানের জন্য়ও খুব হাপিত্তিশ করেছেন বিক্রম। সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি।

সুস্মিতার রূপে সংসার ভেঙে ছিলেন এই পরিচালক, আজ তাঁর কী হাল হয়েছে জানুন

কিছুদিন আগে,পরিচালক বিক্রম ভট্ট সম্প্রতি তাঁর বই 'অ্যা হ্যান্ডফুল অফ সানশাইন'-এর প্রকাশ অনুষ্ঠানে নিজের ব্যক্তিগত জীবনের ঝাঁপি খুলে দিয়েছেন সকলের সামনে। তিনি নিজে জানিয়েওছেন, তাঁর বই মূলত জীবন থেকে পাওয়া বহু অভিজ্ঞতা নিয়েই লেখা। এমনকি বইয়ের মূল চরিত্র বীর এবং মীরাও তাঁর এবং তাঁর বিবাহবিচ্ছিন্না স্ত্রী অদিতিকে কেন্দ্র করেই তৈরি হয়েছে। এই বইতে কোনও জায়গা পায়নি সুস্মিতা বা আমিশা, যদিও এই দুজনের সঙ্গে এক সময় তাঁর ঘনিষ্ঠ সম্পর্ক ছিল।

English summary
Back in the day, Sushmita Sen and Vikram Bhatt were one of Bollywood's most happening couples. It was their affair that drove a wedge between him and his then-wife Aditi. In fact, Vikram had even admitted that he had suicidal thoughts when things went awry. In an interview, he elaborated on this
Please Wait while comments are loading...