Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এ কী হাল ! বাংলা ছবির এই নায়ককে চিনতে পারছেন? দেখুন আরও ছবি

  • Posted By:
Subscribe to Oneindia News

কোঁচকানো চামড়া, সাদা চুল, সারা কপাল জুড়ে বার্ধক্যের ক্লান্তির ভাঁজ। যে চোখের ইশারায় মেয়রা প্রেমে পড়ে, সে চোখ ঢেকেছে পাওয়ারের চশমা। বাংলার অন্যতম জনপ্রিয় নায়কের এই অবস্থার ছবি সত্যিই 'ধূমকেতু' দেখার মতোই আচমকা এসে গেল সোশ্যাল মিডিয়ায়।

এ কী হাল ! বাংলা ছবির এই নায়ককে চিনতে পারেছেন? দেখুন আরও ছবি

রহস্যের পর্দা ভেদ করে বলেই রাখা ভালো, ইনি অভিনেতা দেব! কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি 'ধূমকেতু' -তে এই নতুন লুকেই তাঁকে দেখা যাবে। ছবিতে সেই নতুন 'লুক'-এর ছবিই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলেন দেব।

৩৪ বছর বয়সী দেব এই ছবিতে ৮২ বছরের বৃদ্ধর ভূমিকায় অবিনয় করেছেন। এই রকমের মেকা আপ নিতে দেবের মোট সময় লাগছে ৭ ঘণ্টা। এই ছবি টুইট করে দেব  তাঁর ফ্যানেরদের উদ্দেশ জানিয়েছেন' আপনাদের ভালোবাসার জন্য় ধন্যবাদ। ঠিক এই কারণেই আমি সবসময় বলে এসেছি ধূমকেতু আমার কাছে খুব স্পেশাল। ৮২ বছরের চরিত্রে অভিনয় করাটা সহজ নয়।' উল্লেখ্য এই ছবির হাত ধরেই ফের একবার  জুটি বাঁধলেন দেব-শুভশ্রী। এককালের এই প্রেমিক প্রেমিকা জুটি আবারও স্ক্রিনে ফিরে আসা নিয়ে টলিউডে টোন টিটকিরি কিছু কম হচ্ছে না। তবে তাতে কী , দেবের ফ্যানকূল এখন অপেক্ষায় দেবের এই ছবির জন্য।

English summary
Totally changed look of famous Bengali actor.Bengali famous actor dev adhikary in new avatar for Kushik Gangu;y's film Dhumketu.
Please Wait while comments are loading...