Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) মেক আপ ছাড়া কেমন দেখতে লাগে টলিউড সুন্দরীদের!

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বলিউডের জাঁকজমকের সঙ্গে পাল্লা দিয়ে টলিউডেও চাকচিক্য বেড়েছে। বিদেশে শুটিং করছেন পরিচালকরা। উন্নত হয়েছে অভিনেতা-অভিনেত্রীদের ফ্যাশন স্টেটমেন্ট। গ্ল্যামারে বলিউডের অভিনেত্রীদেরও হেলায় টেক্কা দিতে পারেন টলি ললনারা। [(ছবি) মেক আপ ছা়ড়া বলিউড সেলেবসদের লুক!]

মেক আপের ছোঁয়ায় সাধারণ চেহারাও হয়ে ওঠে গ্ল্যামার ভাণ্ডার। টলি অভিনেত্রীরাও তার অন্যথা নয়। বলিউডের মতোই টলি অভিনেত্রীদের মধ্যেও যেমন অনেকে আছেন মেক আপ ছাড়া মানুষটাকে যেমন চেনাই যায় না, তেমন আবার অনেকে রয়েছেন, মেক করুন বা না করুন তাঁর সৌন্দর্যে তেমন একটা ফারাক পড়ে না। [(ছবি) আমি মহিলা, আমার স্তন আছে....দীপিকার মতোই গর্জে উঠলেন পার্নো]

আসলে তারকাদের সবসময় টিভির পর্দায় চড়া মেক আপেই দেখতে অভ্যস্ত আমরা। কিন্তু পর্দার চেয়েও বেশি তাদের ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষের কৌতুহল বেশি। তারকারা কী খান, কোন বাড়িতে থাকেন, এবং অবশ্যই মেক আপ ছাড়া তাদের কেমন লাগে। [(ছবি) যে ১০টি বাংলা ছবিতে যৌনতার ছড়াছড়ি]

আর সেই কারণেই আজকের এই প্রতিবেদন। যেখানে নিজের কৌতুহলের অবসান করে একঝলকে দেখে নিন মেক আপ ছাড়া কেমন লাগে আপনার পছন্দের অভিনেত্রীকে। [মহিলাদের ৭টি 'বিউটি মিস্টেক' যা একেবারে নাপসন্দ পুরুষদের!]

মিমি চক্রবর্তী

মিমি চক্রবর্তী

ছোট পর্দা দিয়েই শুরু করেছিলেন মিমি। খুব ঘরোয়া মুখের একটি মেয়ের হঠাত ট্রান্সফরমেশন। এখন তো গ্ল্যামারে মিমিকে টেক্কা দেওয়া চাপ কিন্তু।

নুসরত জাহান

নুসরত জাহান

২৬ বছরের এই অভিনেত্রী যাকে বলে একেবারে ডাকসাইটে সুন্দরী। ইতিমধ্যেই টলিউডের প্রথম সারির অভিনেতা অভিনত্রীদের সঙ্গে কাজ করা হয়ে গিয়েছে। নুসরতের চোখের জাদুতে যে কেউ ঘায়েল হতে পারে।

রাইমা সেন

রাইমা সেন

সুচিত্রা সেনের নাতনি এবং মুনমুন সেনের মেয়ে বলে কথা, সুন্দরী না হয়ে যায় কোথায়। একটু হটকে ছবি করতেই ভালবাসেন রাইমা। প্রয়োজন না হলে মেক আপ ছাড়াই থাকতে ভালবাসেন রাইমা।

সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়

সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়

২০০৯ সাল থেকে ইন্ডাস্ট্রিতে এসেছেন সায়ন্তিকা। এর মধ্যেই টলিউডের প্রথম সারির অভিনেত্রী। মেক আপ খুব পছন্দ সায়ন্তিকার।

পাওলি দাম

পাওলি দাম

বছর ৩৫-এর গোড়ায় কে বলবে দেখে। নিজের চেহারার সঙ্গে লুকসেও বেশ কাজ করেছেন। বাংলার এই ব্ল্যাক বিউটি কিন্তু বলিউডেও ক্রমশ নিজের পসার জমিয়ে চলেছেন।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়

শ্রাবন্তী চট্টোপাধ্যায়

শ্রাবন্তীও টেলিভিশন দিয়েই শুরু করেছিলেন অভিনয়ের কেরিয়ার। বেশ অনেক ছোটবেলা থেকেই অভিনয় করছেন শ্রাবন্তী। অভিনেত্রী সুন্দরী হলেও মেক আপ ছাড়া খুবই কম দেখা যায় তাকে।

মুমতাজ সরকার

মুমতাজ সরকার

প্রখ্যাত জাদুকর পি সি সরকারের মেজো মেয়ে মুমতাজ একেবারে আধুনিকা মহিলার পরিভাষা ফিট। এই কেয়ারলেস বিউটি ছোটবেলায় নাকি মেক আপ পছন্দই করতেন না। এখনও যে মেক আপ ছাড়া চলে না তা মোটেই না। শুটিং না থাকলে ক্যাজুয়াল থাকাই পছন্দ মুমতাজের।

পার্নো মিত্র

পার্নো মিত্র

সম্প্রতি ইনস্তাগ্রামে একটি ছবি পোস্ট করে এবং তার বোল্ড জবাব দিয়ে সংবাদে এসেছিলেন পার্নো। প্রানোচ্ছল পার্নো টলিউডে নিজের জমি পাকা করে ফেলেছেন, তাঁর স্টাইল স্টেটমেন্ট নিয়ে ইন্ডাস্ট্রিতে কান পাতলেই সুখ্যাতি শোনা যায়।

এনা সাহা

এনা সাহা

সদ্য বিগ বস বাংলা সিজন ২ তে প্রতিযোগী হিসাবে দেখা গিয়েছিল এনাকে। কিন্তু যারা বিগ বস দেখেননি তাদের জন্য একঝলক মেক আপ হীন এনা।

মনামী ঘোষ

মনামী ঘোষ

মাত্র ১৭ বছর বয়স থেকে অভিনয় করছেন মনামী। মেগা সিরিয়ালের পাশাপাশি বেশ কিছু সিনেমাতেও অভিনয় করেছেন জনপ্রিয় এই অভিনেত্রী। বেলাশেষে ছবিতে অভিনয়ের জন্য প্রশংসিতও হয়েছেন তিনি।

English summary
Tollywood Actresses Without Make-up in pic
Please Wait while comments are loading...