Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) বিয়ের পর গৌরীকে 'বোরখা' পরতে বলেছিলেন শাহরুখ, বলেছিলেন নাম বদলাতেও?

Subscribe to Oneindia News

শাহরুখ খান এবং গৌরী খান বলিউডের আইকনিক দম্পতি বটে। শাহরুখ খান বলিউডে আসার আগে থেকেই তারা বিবাহিত। তিন সন্তান নিয়ে সুখে শান্তিতেই রয়েছেন দুজনে। কিন্তু অনেকেই হয়তো জানেন না, বিয়ের পর গৌরীকে নাম বদলে 'আয়েষা' হতে বলেছিলেন শাহরুখ। এমনকী বোরখা পরতেও বলেছিলেন। [করিনা কাপুরের ধর্মান্তর হয়নি, ধর্মীয় বিতর্কে ওর নাম জড়াবেন না: সইফ আলি খান]

তবে, হিন্দু মেয়েকে বিয়ে করে ধর্মান্তরিত করার অভিপ্রায় নয়, নিছকই মজা করে এবং কনেযাত্রীকে ঘাবড়ে দিতেই দুষ্টুমিটা করেছিলেন বলিউডের কিং খান। ['লাভ জিহাদ' কভার গার্ল করিনা, সমস্যা থাকলে অভিনেত্রীকে আদালতে যাওয়ার পরামর্শ বিশ্ব হিন্দু পরিষদের]

ফরিদা জালালের একটি টক শো-এর পুরনো এপিসোড থেকেই এই গোপন কথা ফাঁস হয়েছে। এই মজাটি নিয়ে শাহরুখ কী কী বলেছিলেন ফরিদা জালালের টক শো-তে আসুন একঝলকে দেখে নেওয়া যাক। [স্ত্রীকে ভালবাসলে শাহরুখ-আমির-সইফ হিন্দু ধর্মে রূপান্তরিত হোন, চ্যালেঞ্জ হিন্দু মহাসভার]

শাহরুখের ধর্ম নিয়ে চিন্তিত ছিলেন গৌরীর আত্মীয়রা

শাহরুখের ধর্ম নিয়ে চিন্তিত ছিলেন গৌরীর আত্মীয়রা

শাহরুখ হাসতে হাসতে জানিয়েছিবেমস রিশেপসনের দিন গৌরীর পরিবার ও আত্মীয়রা খুব চিন্তিত ছিলেন। আসলে তারা পুরনো চিন্তাধারার। আমি তাদের দৃষ্টিভঙ্গিকে সম্মান জানাই, তবে সেদিন অনুষ্ঠানে সবাই নিজেদের মধ্যে কথা বলছিল মুসলিম ছেলে... গৌরিও কি তাহলে মুসলিম হয়ে যাবে? ওর নামও কি বদলে দেবে?

শাহরুখের পাল্টা

শাহরুখের পাল্টা

শাহরুখের কথায়, "সবাই পাঞ্জাবিতে নিজেদের মধ্যে কথা বলছিল। আমি, বললাম, ঠিক আছে গৌরী, তোমার বোরখা পরে নাও। আর নামাজ পড়। সবাইতো তো শুনে চমকে গিয়েছিল। সবাই আমার দিকে আশ্চর্য দৃষ্টিতে তাকিয়ে ছিল। আমি বললাম, এবার থেকে গৌরী বোরখা পরবে, বাড়ি থেকে বেরতে পারবে না, ওর নাম বদলে আঝ থেকে আয়েষা হল।"

ভালবাসা

ভালবাসা

পরে অবশ্য শাহরুখ বলেন, আমার বেশ মজা হয়েছিল। তবে এই গোটা বিষয়টিতে একটাই শেখার জিনিস রয়েছে, তা হল সবার ধর্মকে সম্মান করা উচিত। তবে ভালবাসার পথে ধর্মের আসা উচিত নয়।

গৌরী যদি বলে 'আমি তোমাকে নিয়ে বিরক্ত'

গৌরী যদি বলে 'আমি তোমাকে নিয়ে বিরক্ত'

এই একই টক শো-তে ফরিদা জালাল শাহরুখকে জিজ্ঞাসা করেন, "যদি কোনও দিন গৌরি বলেন, আমি তোমার সঙ্গে থাকতে গিয়ে বিরক্ত হয়ে গিয়েছি। আমি তোমায় ছেড়ে চলে যাচ্ছি। তখন তুমি কি করবে?"

কিং খানের জবাব

কিং খানের জবাব

শাহরুখের জবাব, "আরে কোনও একদিন সকালে না ও তো একথা রোজ সকালেই বলে। ও যদি এরকম কিছু করে, যদিও তা ও কোনওদিনও করবে না, কিন্তু যদি করে তাহলে আমি রাস্তায় দাড়িয়ে পড়ব জামাকাপড় ছিঁড়ে, আর গান গাইব, গোরী গোরী ও বাঁকে ছোরি কভি মেরি গলি আয়া করো। আমি জানি তাহলেই ও ফিরে আসবে।"

English summary
THROWBACK: When Shahrukh Khan Told Gauri Khan To Wear A ‘Burkha’ & Change Her Name To ‘Ayesha’
Please Wait while comments are loading...