Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সলমনের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন য়ুলিয়া ভানতুর

  • Posted By:
Subscribe to Oneindia News

সলমন খানের সঙ্গে প্রেমিকা য়ুলিয়া ভানতুরের সম্পর্ক নিয়ে ফের টিনসেল টাউনে জোর চর্চা শুরু হয়েছে। সম্প্রতি মলদ্বীপে ছুটি কাটিয়ে এল সলমনের পরিবার। সেখানেও হাজির ছিলেন রোমানিয়ান মডেল য়ুলিয়া ভানতুর। সেখানে জমিয়ে সকলের সঙ্গে সময় কাটিয়েছেন তিনি।

সম্প্রতি সলমনের পরবর্তী সিনেমা টিউবলাইটের জন্য গান রেকর্ড করেছেন য়ুলিয়া। এছাড়া সলমন যেখানে যেখানে শ্যুটিং করেছেনস সেই সমস্ত জায়গায় য়ুলিয়াকে দেখা গিয়েছে। গতবছরে কাশ্মীরের লেহ-তে সলমন শ্যুটিং করেন, সেখানেও য়ুলিয়া হাজির ছিলেন।

সলমনের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন য়ুলিয়া ভানতুর

এইসমস্ত বিষয়ে একটি ট্যাবলয়েডের সাংবাদিক সলমনের সঙ্গে সম্পর্ক নিয়ে জিজ্ঞাসা করেন। তার প্রত্যুত্তরে য়ুলিয়া বলেন, আমার সঙ্গে সলমনের সম্পর্ক ব্যক্তিগত। তা সত্ত্বেও তা নিয়ে চর্চার শেষ নেই। আমি বুঝি সকলে নিজের কাজ করে। তবুও কোনও কোনও সময় জোর করে খবর তৈরি করা হয়।

খান পরিবারের সঙ্গে তাঁর কেমন সম্পর্ক তা নিয়ে য়ুলিয়া বলেন, "খান পরিবার অসাধারণ। আমি ওদের খুবই শ্রদ্ধা করি। ওদের খুবই একতা রয়েছে। সকলকে সবসময় স্বাগত জানায়। খান পরিবারে দরজা সকলের জন্য খোলা রয়েছে। তবে আগামিদিনে কী রয়েছে তা কেউই আগে থেকে বলতে পারে না।" এভাবেই ফের একবার সলমনকে নিয়ে সরাসরি কোনও উত্তর না দিলেও তিনি ঘনিষ্ঠতার কথাও গোপন করলেন না।

English summary
This is what Iulia Vantur has to say about her relationship with Salman Khan
Please Wait while comments are loading...