Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বলিউডের এই নায়িকাদের ফিগার সবচেয়ে বেশি আকর্ষণীয়, আপনি কী বলেন! দেখুন ফোটোফিচার

  • Posted By:
Subscribe to Oneindia News

অভিনেত্রীদের রূপ যৌবন মোহিত হতে বাধ্য করে অনেককেই। তবে বলিউডে টিকে থাকার লড়াইয়ে সুন্দর মুখের আদলের পাশাপাশি, প্রয়োজন ফিটনেস। আর যার ফিটনেস রয়েছে কথায় বলে তাঁর ফিগারও রয়েছে।

সুন্দরী দেহের অধিকারী নায়িকাদের দর চিরকালই ছিল বলিউডে। যার আকর্ষণে মাত হয়ে যান সেই সমস্ত নায়িকাদের ভক্তকূল। বলিউডের আকর্ষণীয় দির্ঘাঙ্গী এইসব নায়িকাকে নিয়ে রইল বিশেষ চর্চার সাতকাহন।

ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনা কাইফ

বলিউডে এই মুহুর্তে সৃঅন্যতম সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম হলেন ক্যাট। তাঁর বলিউডে পা রাখা ছবি 'বুম' দিয়ে। সেই ছবিতে অভিনয়ের সময় খোলামেলা পোশাকে দেখা গিয়েছিল ক্যাটকে। তবে শুধু খোলা মেলা পোশাকই নয়, ছবির প্রয়োজনে যেকোনও আউটফিটেই মানিয়ে যান ক্যাট সুন্দরী।

সানি লিওনি

সানি লিওনি

সানি লিওনির সৌন্দর্য নিয়ে আর আলাদা করে কিছু বলার নেই। বলিউডের 'লয়লা' অবিনয় দক্ষতা দিয়ে সেভাবে মন কাড়তে না পরালেও , নিজের রূপ-যৌবন দিয়ে নজর কেড়েছেন বহুজনের।

কঙ্গনা রানাউত

কঙ্গনা রানাউত

গ্যাংস্টার ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় কঙ্গনার। তারপর কটা বছর ফিল্মের খরা গেলেও, 'তন্নু ওয়েডস মন্নু' , 'কুইন' ছবি দিয়ে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছিনে তিনি। সুন্দরী কঙ্গনা শুধু যে তাঁর ফ্যানেদের রূপেই মাত করে দেন তা নয়। দীর্ঘাঙ্গি এই অভিনেত্রীর ফিটনেসও কিছু কম নয়।

প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া

বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কার ফিগার যে নজর কাড়ার মতো তা আর নতুন করে বলার কিছু নেই। একসময়ের মডেল তারপর অভিনেত্রী, পিগি চপস নিজের সৌন্দর্যে জিতে নিয়েছেন বহু পুরুষের মন। আর এই সৌন্দর্য ধরে রাখার ক্ষেত্রে প্রথম শর্তই হল ফিটনেস। য়া তাঁর দেহ সৌষ্ঠবে ধরা পড়ে।

চিত্রাঙ্গদা সিং

চিত্রাঙ্গদা সিং

সেভাবে বলিউডের প্রথম সারির অভিনেত্রী হয়ে উঠতে পারেননি , তবে তাঁর দৈহিক সৌন্দর্য যেকোনও মহিলাকে হিংসায় ফেলতে পারে। চিত্রাঙ্গদার শারীরিক আবেদনও কিছু কম নয়। যে আবেদনের প্রমাণ তিনি রেখেছেন বিলুডের বেশ কিছু আইটেম সং -এ।

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন

দীর্ঘাঙ্গি দীপিকা যেকোনও পুরুষকে প্রেমে ফেলার পক্ষে যথেষ্ট। তাঁর চাউনি, ব্যক্তিত্বর সঙ্গে যোগ হয়েছে তাঁর ফিগার, যা মোহময়ী দীপিকার এক্স ফ্যাক্টর হিসাবে জায়গা করে নিয়েছে। শাহরুখ খানের বিপরীতে 'ওম শান্তি ওম' ছবিতে অভিনয় করা দিয়ে বলিউড সফর শুরু দিপীকার।তারপর অবশ্য আর পিছন ফিরে দেখতে হয়নি।

জ্যাকলিন ফার্নান্ডেজ

জ্যাকলিন ফার্নান্ডেজ

শ্রীলঙ্কার মেয়ে জ্যাকলিন ফার্নান্ডেজ বলিউডে পা রেখেই শোরগোল লাগিয়ে দেন। এমনিতেই তাঁর শরীরি আবেদন, সুন্দর মুখশ্রীতে মাত বহু পুরুষ হৃদয়ই।

মলাইকা আরোরা

মলাইকা আরোরা

কথায় বলে 'মা' হয়ে গেলে আর কোনও মহিলা তাঁর পুরনো সৌন্দর্য ধরে রাখতে পারেননা। তবে মলাইকা অরোরা সেই সব যুক্তির বাইরে। তাঁর দৈহিক সৌন্দর্য মা হওয়ার পরও একফোঁটাও ক্ষুন্ন হয়নি। বলিউডে অন্যতম লাস্যময়ী নায়িকা তিনিই।

English summary
These Heroines have the perfect figure. the main source of their beauty is their fitness.
Please Wait while comments are loading...