Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পেয়েছেন ভারত সেরা সুন্দরীর তকমা, ডাকসাইটে ডাক্তারীর ছাত্রী , মানুসি চিল্লর সম্পর্কে কিছু অজানা তথ্য

Subscribe to Oneindia News

শুধু গুণে নয়, হরিয়াণার সোনেপতের এই চিকিৎসা শাস্ত্রের ছাত্রী নিজের রূপেও মাত করার বিষয়ে সমান পারদর্শী। আর সেজন্যই চিকিৎসা শাস্ত্রের পড়ুয়া মানুসি চিল্লরের মাথায় উঠেছে ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডের তাজ। একে রূপ , তাতে আবার সংযুক্ত হয়েছে গুণ। সবমিলিয়ে হরিয়াণার এই মেয়ের মধ্যে রয়েছে হৃদয় হরণ করে নেওয়ার যাবতীয় গুণ।[আরও পড়ুন:রবিনা কে চুমু খেতে গিয়ে হাত পা কেঁপে গেল এই তরুণ অভিনেতার]

মানুসি কী ছোট থেকেই চেয়েছিলেন যে তিনি বড় হয়ে সুপার মডেল হয়ে উঠবেন? নাকি অন্য কিছু ছিল তাঁর স্বপ্ন ? মানুসি সম্পর্কে আরও তথ্য় জেনে নিন একনজরে।[আরও পড়ুন:'কোই মিল গয়া'-য় জাদুর চরিত্রে কে অভিনয় করেছিলেন জানেন]

কে এই মানুসি চিল্লার ?

কে এই মানুসি চিল্লার ?

মানুসির বাবা মা দুজনেই পেশায় চিকিৎসক। আর বাবা মায়ের পদাঙ্ক অনুসরণ করে মানুসি একজন চিকিৎসক হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চেয়েছিলেন । মানুসির স্কুল শিক্ষা দিল্লির সেন্ট থমাস স্কুল থেকে। তারপর সোনেপতের 'ভগত ফুল সিং গভরমেন্ট মেডিক্যাল কলেজ ফর ওমেন' থেকে এমবিবিএস -এর জন্য ভর্তি হন তিনি।

নাচের প্রতি মানুসির আগ্রহ

নাচের প্রতি মানুসির আগ্রহ

ছোটবেলা থেকেই নাচতে ভালোবাসেন মানুসি। শাস্ত্রীয় নৃত্যে মানুসির তালিম কৌশল্য়া রেড্ডির কাছ থেকে। সুন্দরী মানুসি কুচিপুড়ি নৃত্যে তুখোর।

মানুসি সম্পর্কে আরও কিছু তথ্য

মানুসি সম্পর্কে আরও কিছু তথ্য

মানুসির বাবা ডক্টর মিত্রবসু চিল্লর ডিআরডিও -এর বিজ্ঞানী হিসাবে নিযুক্ত। অন্যদিকে মানুসির মা নিলম চিল্লর বায়োকেমিস্ট্রি বিষয়ে এম.ডি। তিনি বর্তমানে আধ্যাপক।

রূপসী মানুসি

রূপসী মানুসি

সুন্দরী মানুসির মুখশ্রী সুন্দর হওয়ায় তিনি এক সুন্দরী প্রতিযোগীতায় মিস ফটোজেনিকের শিরোপা অধিকার করেন।

মানুসির বাড়িতে আর কে রয়েছেন?

মানুসির বাড়িতে আর কে রয়েছেন?

শিক্ষাগত যোগ্যতার বিচারে মানুসির পরিবার যথেষ্ট উচ্চ পর্যায়ের। মানুসির পরিবারে রয়েছে তাঁর এক বোন । যিনি পেশায় আইনজীবী। আর মানুসির ছোট ভাই আপাতত স্কুল পড়ুয়া।

সমাজসেবী মানুসি

সমাজসেবী মানুসি

সমাজ সেবা মূলক বিভিন্ন কাজের সঙ্গে সংযুক্ত হয়েছেন মানুসি। মেয়েদের স্বাস্থ্য সচেতনতা বিষয়ক বহু কাজের সঙ্গে লিপ্ত তিনি।

ডাক্তার পড়ুয়া মানুসি

ডাক্তার পড়ুয়া মানুসি

২০১৬ সালে মানুসি ২০১৬ সালে ডাক্তাররির পড়াশোনায় যোগ দেন। বর্তমানে তিনি এমবিবিএস-এর দ্বিতীয় বর্ষের ছাত্রী। ডাক্তারির ছাত্রী হিসাবেও মানুসি মহিলা স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সচেতনতার কথা বলতে থাকেন।

প্রতিযোগীতায় মানুসির প্রতিদ্বন্দ্বী কারা ছিলেন?

প্রতিযোগীতায় মানুসির প্রতিদ্বন্দ্বী কারা ছিলেন?

মিস ইন্ডিয়ার খেতাব জেতার সময়ে মানুসির দুই সবচেয়ে কাছের প্রতিদ্বন্দ্বী হলেন সানা দুয়া ও প্রিয়াঙ্কা কুমারি । সানা দুয়া জম্মু ও কাশ্মীর থেকে এসে এই প্রতিযোগিতায়োগ দিয়েছেন। অন্যদিকে বিহারের প্রিয়াঙ্কা কুমারি এই প্রতিযোগীতায় দ্বিতীয় রানার্স আপ হিসাবে উঠে আসেন।

English summary
Born to doctor parents, Manushi chose to follow her parents’ footsteps and is studying to be a doctor at the all-women Bhagat Phool Singh (BPS) Government Medical College for Women in Sonepat district of Haryana. She did her schooling from Delhi’s Saint Thomas School. Formerly Miss Haryana, she was chosen as Miss Photogenic as well.
Please Wait while comments are loading...