Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মাফিয়া ডন দাউদের জন্য মুম্বইয়ে বন্ধ হয়ে গেল শাহরুখ-কাজলের এই ছবি-র শো, ২২ বছরে এই প্রথম, কেন

Subscribe to Oneindia News

২২ বছর ধরে চুটিয়ে চলছিল শাহরুখ খান ও কাজল অভিনীত দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে ছবিটি। বলতে গেলে এর জন্য মুম্বইয়ের মারাঠা মন্দির সিনেমা হলটি শাহরুখ ফ্যানেদের কাছে যেন তীর্থস্থানই হয়ে উঠেছে। কিন্তু, এমন এক স্থানেই অবশেষে স্থগিত রাখতে হল দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গা ছবির প্রদর্শন। আর এর পিছনে নাকি মাফিয়া ডন দাউদ ইব্রাহিম।[আরও পড়ুন:শ্যুটিং চলাকালীন কঙ্গনার কপালে তলোয়ারের কোপ, এখন কেমন আছেন অভিনেত্রী]

গত দু'দশক ধরে মারাঠা মন্দিরে একটানা চলছিল ডিডিএলজে ছবির প্রদর্শন। শাহরুখ আর কাজলের রোমান্স দেখতে কাতারে কাতারে মানুষ আসতেন হলটিতে। বিশেষ করে সপ্তাহান্তে উপচে পড়ে ভিড়। কিন্তু, গত মঙ্গলবার ম্যাটিনি শো-তে ডিডিএলজে দেখতে এসে হতাশ হতে হয় শাহরুখ ভক্তদের। কারণ, সে দিন ওই শো বাতিল করা হয়েছিল।

মাফিয়া ডন দাউদের জন্য মুম্বইয়ে বন্ধ হয়ে গেল শাহরুখ-কাজলের এই ছবি-র শো, ২২ বছরে এই প্রথম, কেন

পরে মারাঠা মন্দির সিনেমার এক্সিকিউটিভ ডিরেক্টর মনোজ দেশাই জানান, 'হাসিনা পার্কার' ছবির ট্রেলার প্রদর্শনের জন্য ডিডিএলজে-এর শো বন্ধ রাখতে হয়েছিল। এর জন্য যশ রাজ ফিল্মস-এর কাছ থেকে প্রয়োজনীয় অনুমতিও নেওয়া হয়েছিল বলে জানিয়েছেন মনোজ। কারণ, মারাঠা মন্দিরে ডিডিএলজে ছবির একটানা প্রদর্শনের বিষয়টি যশ রাজ ফিল্মস-ই দেখভাল করে। এর জন্য মারাঠা মন্দির সিনেমা-কে তাঁদের অর্থও দিতে হয়।[আরও পড়ুন:প্রাণ সিং টোমারের এই অভিনেতা এখন শয্যাশায়ী, ক্যানসারের চিকিৎসা করারও অর্থ নেই]

'হাসিনা পার্কার' ছবিটি মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের বোন হাসিনার জীবনী নিয়ে তৈরি হয়েছে। ছবিতে হাসিনার চরিত্রে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর। মারাঠা মন্দির সিনেমার এক্সিকিউটিভ ডিরেক্টর মনোজ জানিয়েছেন, এই সিনেমা হলের কাছেই ডোঙ্গরি এলাকায় বসবাস করতেন হাসিনা। আর সেখান থেকেই মুম্বইয়ে দাউদের সাম্রাজ্যের দেখভাল করতেন তিনি। ছবির নির্মাতারা চেয়েছিলেন ডোঙ্গির কাছে থাকা মারাঠা মন্দির সিনেমা হলে ট্রেলারের প্রদর্শন করতে। তাই ম্যাটিনি শো-তে ডিডিএলজে ছবির প্রদর্শন বন্ধ রাখতে হয়েছিল বলে জানিয়েছেন মনোজ।

১৯৫০ সালে যাত্রা শুরু করেছিল মারাঠা মন্দির সিনেমা হল। প্রথম থেকেই হিন্দি ছবির প্রিমিয়ার শো এবং ট্রেলার উদ্বোধনের জন্য বিখ্যাত ছিল এই সিনেমা হলটি। এখন ডিডিএলজে ছবির যে প্রদর্শন গত ২০ বছরের বেশি সময় ধরে তারা করে আসছেন তাতে টিকিটের মূল্য নামমাত্র। মাত্র ১৫ থেকে ২০ টাকা। যার জন্য প্রচুর সংখ্যক মানুষ এখনও শাহরুখ-কাজলের রোমান্স ভরপুর ডিডিএলজে দেখতে আসেন বলে মনে করেন মনোজ।

English summary
The first time in twenty two years the show of DDLJ has stopped in this cinema in Mumbai.Fans of Shah Rukh Khan are disapointed.
Please Wait while comments are loading...