Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সুস্মিতা থেকে সানি লিওনি, কোন বলিউড সেলেবসরা সন্তান দত্তক নিয়ে খবরে এসেছেন

  • Posted By:
Subscribe to Oneindia News

বলিউড সেলেবসরা সবসময়ই খবরে থাকেন। শুধু সিনেমার জন্য নয়, অন্য নানা কারণে তাঁরা সংবাদ শিরোনামে উঠে আসেন। সমাজসেবা যার মধ্যে অন্যতম কারণ। বলিউডের বহু সেলেবস নানা সময়ে সন্তান দত্তক নিয়েছেন। কেউ কেউ নিজের বাড়িতে নিয়ে এসে ছেলেমেয়ের মতো মানুষ করে বড় করেছেন, কেউ আবার নানা স্বেচ্ছ্বাসেবি সংস্থায় নিজের উপার্জন দান করে অনেক অসহায়ের পাশে দাঁড়িয়েছেন। সেই তালিকায় কোন কোন পরিচিত বলি সেলেবস রয়েছেন তা দেখে নেওয়া যাক একনজরে।

[আরও পড়ুন:দুর্নীতি মামলায় ইডির সমন পেলেন নাইট রাইডার্স মালিক শাহরুখ খান]

সানি লিওনি

সানি লিওনি

মহারাষ্ট্রের লাতুর থেকে সম্প্রতি একটি কন্যাসন্তান দত্তক নিয়েছেন সানি লিওনি ও ড্যানিয়েল ওয়েবার। শিশুটির বয়স ২১ মাস। নাম রাখা হয়েছে নিশা কউর ওয়েবার। গোটা বলিউড সানির এই সিদ্ধান্তকে কুর্নিশ জানিয়েছে। স্যোশাল সাইটে উপচে পড়েছে শুভানুধ্যায়ীদের মেসেজ।

নিখিল আদবানি

নিখিল আদবানি

এগারো বছর আগে ২০০৬ সালে নিখিল আদবানি ও তাঁর স্ত্রী সুপর্না একটি কন্যাসন্তান দত্তক নেন। নাম রাখেন কেয়া। সেইসময়ে সলমন খানের সঙ্গে সলাম-ই-ইসক সিনেমা পরিচালনায় ব্যস্ত ছিলেন নিখিল। তার মাঝেই এই কাজটি সেরে ফেলেন।

রবীনা ট্যান্ডন

রবীনা ট্যান্ডন

রবীনা মাত্র ২১ বছর বয়সে নিজের কেরিয়ারের চূড়ায় থাকা অবস্থায় দুটি মেয়েকে দত্তক নেন রবীনা। তাঁদের নাম ছায়া ও পূজা। তার অনেক পরে অনিল থাদানির সঙ্গে রবীনার বিয়ে হয়। দত্তক নেওয়া মেয়েদের নিজের সন্তান কম, বোন বলেই মনে করেন রবীনা। বিয়ের পরে তাঁর নিজের দুই সন্তানও হয়েছে, মেয়ে রাশা ও ছেলে রণবীর।

নীলম

নীলম

বলিউডের পরিচিত মুখ অভিনেত্রী নীলম ও অভিনেতা সমীর সোনিও একটি কন্যা সন্তানকে দত্তক নিয়েছেন। তাঁর নাম অহনা। বিগ বস ৪-এর পরে দুজনে বিয়ে করেন। সমীর সেখানে প্রতিযোগী ছিলেন।

সেলিম খান

সেলিম খান

তিন পুত্র সন্তান ও এক কন্যা সন্তান থাকতেও অর্পিতা খানকে দত্তক নিয়েছিলেন সেলিম খান। পরিবারের সবচেয়ে ছোট বোন অর্পিতা দাদা সলমন, আরবাজ ও সোহেলের নয়নের মনি। আয়ুশ শর্মাকে বিয়ে করে এখন অর্পিতা নিজে মা হয়ে গিয়েছেন।

মিঠুন চক্রবর্তী

মিঠুন চক্রবর্তী

মিঠুনের তিন পুত্র মিমো, উশমে ও নমশী রয়েছে। তা ছাড়াও মিঠুনের এক দত্তক নেওয়া কন্যা সন্তান রয়েছে। তাঁর নাম দিশানি। শোনা যাচ্ছে, সদ্য যৌবনে পা রাখা দিশানি খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছে।

 দিবাকর ব্যানার্জি

দিবাকর ব্যানার্জি

বলিউড পরিচালক দিবাকর ব্যানার্জি 'খোসলা কা ঘোসলা', 'ওয়ে লাকি লাকি ওয়ে', 'লাভ সেক্স অউর ধোঁকা'-র মতো সিনেমা পরিচালনা করেছেন। তিনি ও স্ত্রী রিচা মিলে ২০১০ সালে মুম্বইয়ে এক কন্যাসন্তান দত্তক নেন। তাঁর নাম ইরা।

কুনাল কোহলি

কুনাল কোহলি

পরিচালক কুনাল কোহলি সাতমাসের একটি কন্যা সন্তান দত্তক নিয়েছেন। নাম রেখেছেন রাধা। স্ত্রী রবীনাকে সঙ্গে নিয়ে মেয়ে রবীনাকে মানুষ করছেন কুনাল।

সুস্মিতা সেন

সুস্মিতা সেন

প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন বিয়ে করেননি। কবে দুটি কন্যাকে দত্তক নিয়েছেন। মাত্র ২৫ বছর বয়সে প্রথম সন্তান দত্তক নেন সুস্মিতা। নাম রাখেন রেনে। এরপরে ২০১০ সালে আলিশা নামে আর এক কন্যাকে দত্তক নিয়েছেন তিনি।

English summary
Sushmita Sen to Sunny Leone, List of Bollywood celebs who have adopted kids
Please Wait while comments are loading...