Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) শাহরুখের জন্মদিনে পার্টির মুডে কন্যা সুহানা খান

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

যে সমস্ত স্টার কিডদের নিয়ে সব সময় চর্চা চলতে থাকে তাদের মধ্যে অন্যতম হল শাহরুখ খানের কন্যা সুহানা। বুধবার শাহরুখ খান ৫১ তম জন্মদিনে শুরুর থেকেই পার্টি মুডেই দেখা গেল কন্যা সুহানা খানকে।

স্টার কিডদের মধ্যে সোস্যাল মিডিয়ায় শাহরুখ কন্যা এখন সেনসেশন বলা চলে। কয়েকদিন আগেই দীপাবলী উৎসবে সুহানা সামিল হয়েছিল একেবারে ভারতীয় পোশাকে। সেই ছবিও ইন্টারনেটে প্রকাশ হওয়ার পরে ভাইরাল হয়। বাবার জন্মদিনেও সুহানাকে দেখা গেল ফুল অন পার্টি মুডে। এক ঝলকে দেখে নেওয়া যাক সেই সব ছবিগুলি।

কিং খানের জন্মদিনে

কিং খানের জন্মদিনে

কিং খানের জন্মদিনে পার্টি মুডে দেখা গেল কন্যা সুহানা খানকে। এই ছবিটিতে সুহানার সঙ্গে রয়েছে সানিয়া কাপুর এবং অন্যন্যা পান্ডে।দিনে দিনে ইন্টারনেট সেনসশন হয়ে উঠছেন শাহরুখ কণ্যা।

সুহানা খান

সুহানা খান

এই ছবিটি শেয়ার করেছেন জোয়া আখতার। ছবিটির ক্যাপশন ছিল পাওয়ারফুল গার্লস। এই ছবিতে সুহানা তার বান্ধবীদের সঙ্গে অড্ডায় ব্যস্ত।

দীপাবলী উৎসবে সামিল

দীপাবলী উৎসবে সামিল

অমিতাভ বচ্চনের বাড়িতে আয়োজিত দীপাবলী উৎসবে সামিল হয়েছিল বহু বলিউড সেলিব্রিটি। তাদর মধ্য়েও নজর কাড়েন শাহরুখ কন্যা। দেশী অবতারে শাহরুখ কণ্যার এই ছবি সোস্যাল মিড়িয়ায় এখন ভাইরাল বলা চলে।

মালাইকার সঙ্গে

মালাইকার সঙ্গে

এই ছবিটিও দীপাবলীর সময়ের। ছবিতে সুহানার বান্ধবী অন্যনা পান্ডে যেমন রয়েছে তার সঙ্গে পোজ দিয়েছেন প্রযোজক রীতেশ সিদওয়ানি এবং মালাইকা অরোরা খান।

শাহরুখের প্রিন্সেস

শাহরুখের প্রিন্সেস

আরিয়ান, আব্রাহামের পাশাপাশি সুহানাকে নিয়েও খুব পজিটিভ কিং খান। দুই পুত্রকে ভীষণ ভালবাসলেও কিং খানের প্রিন্সেস কিন্তু সুহানা। শোনা যায় বাবা এবং খুনশুটি যেমন চলতে থাকে, তেমনি মেয়েকে নিয়ে সবসময়েই ভীষন প্রোটেক্টিভ শাহরুখ।

সুহানা

সুহানা

কিং খানের কন্যা ভারতীয় পোশাকের সঙ্গে ওয়েস্টার্ন পোশাকেও বেশ স্বচ্ছন্দ। দীপাবলীর ভারতীয় আউটফিটের তো নজর কেড়েছেন তা নিয়ে কোনও সন্দেহ নেই. তবে কয়েকদিন আগেই একটি পার্টিতে এই রেড ড্রেসেও নজর কেড়েছেন সুহানা।

English summary
Suhana Khan Has Spotted At SRK's Birthday Bash With Her Girl Gang
Please Wait while comments are loading...