Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) রজনীকান্তের কাবালি নিয়ে এই ১০ তথ্য আপনাকে চমকে দেবে!

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

যখন প্রশ্ন ফ্যানদের আবেগের, পাগলামির, তখন রজনীকান্তের তুলনায় বড় সুপারস্টার এদেশে দুটো নেই। তার আরও একবার হাতে নাতে তথ্যপ্রমাণ পাওয়া গেল থালাইভার- আগামী সিনেমা কাবালি-র মুক্তি উপলক্ষে। গোটা দক্ষিণ ভারতে যেন উৎসবের আবহ। এই ছবি ঘিরেগোটা ভারতে যে উন্মাদনা দেখা যাচ্ছে সাম্প্রতিক কালে হয়তো কোনও ভারতীয় ছবি নিয়ে এই 'পাগলামো' আর দেখা যায়নি। [৩ ঘণ্টায় ৩ দিনের বুকিং শেষ, মুক্তির আগেই ২২০ কোটির ব্যবসা রজনীর 'কাবালি'-র!]

রজনীকান্তের কাবালি নিয়ে এমন কিছু বিস্ময়কর তথ্য আমরা পাঠকদের জন্য নিয়ে এসেছি যা জানলে আপনার চোখ কপালে উঠবে। শুধু এই বছরের সবচেয়ে বেশি লাভজনক ছবিই নয়, ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে নতুন মাইলফলক যে এ ছবি লিখতে চলেছে তা নিয়ে সন্দেহের কোনও অবকাশই নেই। [শুক্রবার মুক্তি পাচ্ছে রজনীকান্তের 'কাবালি', চেন্নাই, বেঙ্গালুরুতে ছুটি ঘোষণা বহু কোম্পানিতে]

তাহলে আসুন কাবালি নিয়ে মজাদার এই তথ্যগুলি একঝলকে দেখে নেওয়া যাক।

তথ্য ১

তথ্য ১

কাবালি দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের ১৫৯ তম ছবি। এই ছবিতে ডনের ভূমিকায় অভিনয় করছেন রজনী।

তথ্য ২

তথ্য ২

কাবালি প্রথন ভারতীয় সিনেমা যেটি মালয়-তেও মুক্তি পাচ্ছে।

তথ্য ৩

তথ্য ৩

তেলেগু ও হিন্দি ছাড়াও মালায়লাম, থাই, মালয়, ইন্দোনেসিয়, চাইনিজ এবং জাপানি ভাষায় মুক্তি পাচ্ছে। বিশ্বের ৫০০০+ থিয়েটারে মুক্তি পেতে চলেছে এই ছবি। পিকে ও বাহুবলী-র পর কাবালি তৃতীয় ভারতীয় ছবি যা একসঙ্গে এতগুলি থিয়েটারে মুক্তি পাচ্ছে।

তথ্য ৪

তথ্য ৪

কাবালি ছবির স্পেশ্যাল এয়ারলাইন পার্টনার এয়ার এশিয়া রজনীকান্তের এই ছবির জন্য একটি বিশেষ বিমানে ছবির পোস্টার ডিজাইন করেছে। এটি তৈরি করতে তাদের দেড় মাসের উপর সময় লেগেছে।

তথ্য ৫

তথ্য ৫

প্রথমে ছবি এডিটের পর ছবির চূড়ান্ত দৈর্ঘ্য ৩ ঘন্টার করা হয়েছিল। তারপর তাতে আরও কাটছাঁট করে ২ ঘন্টা ৩০ মিনিটের করা হয়েছে। এই ছবিতে বলিউড অভিনেত্রী রাধিকা আপটে রজনীর স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন। কাবালির হাত ধরেই কলিউডে অভিষেক হল রাধিকার।

তথ্য ৬

তথ্য ৬

কাবালির সবচেয়ে জনপ্রিয় গান 'নেরুপ্পু দা' ইতিমধ্যেই সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কিন্তু এই গানটি ছবির একেবারে শেষের দিকে রয়েছে।

তথ্য ৭

তথ্য ৭

ছবির টিজারে দুঃসাহসিক গাড়ি চালানোর একটি দৃশ্য দেখানো হয়েছে। এই দৃশ্যটিতে রজনী নিজে গাড়ি চালিয়েছেন। ছবি গোটা ক্রু এমনকী স্টান্ট কোরিওগ্রাফারও সুপারস্টারের গাড়ি চালানোর এই দক্ষতা দেখে হতচকিত হয়ে গিয়েছিল।

তথ্য ৮

তথ্য ৮

১০০ কোটি টাকার বাজেটে তৈরি হয়েছে রজনীকান্তের সুপারহিট ছবি কাবালি। এই ছবি মুক্তি পাওয়ার আগেই প্রথম তিনদিনের অগ্রিম বুকিং থেকেই ২২০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে কাবালি।

তথ্য ৯

তথ্য ৯

চেন্নাইয়ের বেশ কিছু অফিস কাবালির রিলিজ উপলক্ষে ২২ জুলাই ছুটি ঘোষণা করে দিয়েছে।

তথ্য ১০

তথ্য ১০

শুক্রবার কাবালির ফার্স্ট ডে ফার্স্ট শো ভোর পাঁচটায় রয়েছে। তার টিকিটও হাইজফুল। কোনও টিকিট এখন পাওয়া যাচ্ছে না মার্কিন যুক্তরাষ্ট্রেও কাবালির অ্যাডভান্স বুকিং কাউন্টার চালু হওয়ার ২ ঘন্টার মঝ্যে সমস্ত টিকিট বিক্রি হয়ে গিয়েছে।

English summary
10 Mind blowing Facts About Kabali
Please Wait while comments are loading...