Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(EXCLUSIVE) এবার PETA-র মশলাদার বিজ্ঞাপনের ঝাঁঝ বাড়াবেন সানি লিওনি

Subscribe to Oneindia News

ঝাল লঙ্কায় ঠাঁসা বিছানা। আর তাতে শুয়ে মোহময়ী সানি লিওনি। বিশ্ব পরিবেশ দিবস (৫ জুন) উপলক্ষ্যে এভাবেই PETA-র বিজ্ঞাপনে নিজের অতুলনীয় নিরামিষ আহারের 'শো অফ' করলেন বেবি ডল। ইতিমধ্যে এই বিজ্ঞাপনের শুটিং শুরু হয়ে গিয়েছে। ট্যাগলাইন 'স্পাইস আপ ইওর লাইফ'।

এই বিজ্ঞাপনের স্টাইলিং করেছেন হিতেন্দ্র কোপাপারা। ছবির দায়িত্বে রয়েছেন জনপ্রিয় ফটোগ্রাফার সুবি স্যামুয়েল। সানির মেক আপ ও চুলের স্টাইলিংয়ের দায়িত্বে রয়েছেন টমাস মওকা।

(EXCLUSIVE) এবার PETA-র মশলাদার বিজ্ঞাপনের ঝাঁঝ বাড়াবেন সানি লিওনি

গত বছর অক্টোবরেই টুইট করে সানি লিওনি জানিয়েছিলেন, তিনি নিরামিষাশী হয়ে গিয়েছেন। তখন দুঃখ করলেও এখন অবশ্য নিরামিষ আহারে বেশ খুশি সানি। তাঁর কথায়, "আমি লক্ষ্য করেছি আমার এনার্জি অনেক বেড়ে গিয়েছে। আমি এখন অনেক বেশি শাক-সবজি খাই। মাংসের বাজারে নিরীহ প্রাণীদের প্রাণ যায়, এটা অত্যন্ত দুঃখজনক।"

পেটার বক্তব্য, নিরীহ প্রাণীরা আমাদের আহার নয়। তাছাড়া, মাংস, ডিম এবং দুগ্ধজাত খাবার হার্টের অসুখ, স্ট্রোক, ডায়বেটিস, স্থূলত্ব এবং ক্যান্সারের মতো রোগের ঝুঁকি বাড়িয়ে দেয়। এছাড়াও

সানি এর আগেও PETA-র জন্য বিজ্ঞাপন করেছেন। তবে এইভাবে আগে কখনও দেখা যায়নি সানিকে। ২০১৬ সালে PETA-র পার্সন অফ দ্য ইয়ার হয়েছিলেন সানি। ২০১২ সালে বলিউডে পা রাখা সানির। তার পর থেকে মস্তিজাদে, ওয়ান নাইট স্ট্যান্ড, রাগিনী এমএমএস ২-এর মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন সানি।

English summary
sizzling sunny leone stars in spicy new pro-vegetarian peta ad in time for world environment day,
Please Wait while comments are loading...