Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রিয়ঙ্কাকে প্রেমের প্রস্তাব সিদ্ধার্থ মালহোত্রার ?

  • Posted By:
Subscribe to Oneindia News
পিগি চপসকে প্রোপোজ ? চারটি খানি কথা নয়। বলিউড ছাড়িয়ে যে মেয়ে হলিউডে পা রেখে একাই দাপিয়ে বেড়াচ্ছে তাঁকে প্রেমের প্রস্তাব দিতে গেলে রীতিমত কলজের দম চাই। সেকাজটি করা নিশ্চয় এত সহজ নয়! তবে কীভাবে করে ফেললেন সিদ্ধার্থ মালহোত্রা?

কানা ঘুষো শোনা যায়, শাহিদ কাপুর থেকে হরমন বাওয়েজা এক সময়ে প্রিয়ঙ্কার প্রেমে হাবুডুবু খেয়েছেন। আর তাদের সবাইকে ছাপিয়ে কী করে প্রিয়ঙ্কাকে নিজের মনে কথা বললেন বলিউডে সদ্য পা রাখা সিদ্ধার্থ ? রহস্যের পর্দা সরানোর আগে জানিয়ে রাখি, প্রিয়ঙ্কা কিন্তু এ প্রস্তাবে সহজে রাজি হননি।

প্রিয়ঙ্কাকে প্রেমের প্রস্তাব সিদ্ধার্থ মালহোত্রার ?

সিদ্ধার্থ যখন প্রেমে নিবেদন করতে যান, তাঁকে 'হ্যাঁ' বলার মতো মেজাজে ছিলেন না 'কোয়ান্টিকো' স্টার প্রিয়ঙ্কা। তবে সিদ্ধার্থ প্রেমের প্রস্তাব দিতেই হঠাৎই রাজি হয়ে গেলেন প্রিয়ঙ্কা। 'প্রপোজে'র পর এই নিয়ে আজ প্রিয়ঙ্কাকে টুইট ও করেন সিদ্ধার্থ।

প্রিয়ঙ্কার 'হ্যাঁ' বলার নেপথ্যের কারণ একটি সুন্দর আঙটি। যা দেখে মোহিত হয়ে যান প্রিয়ঙ্কা। রহস্য না বাড়িয়ে জানিয়ে রাখি , সিদ্ধার্থ -প্রিয়ঙ্কার এই গোটা 'প্রেম পর্বই' শ্যুটিং হয় এক 'জুয়েলারি হাউসের ' বিজ্ঞাপনের জন্য। সিদ্ধার্থ প্রিয়ঙ্কাকে নিয়ে এমন প্রেমের গল্পের কাহিনী লেখা হয় ওই 'জুয়েলারি হাউসের ' বিজ্ঞাপনের জন্যই শুধুমাত্র !

English summary
Sidharth Malhotra has finally gone ahead and done it. With a ring in his hand and love in his heart, he asked Priyanka Chopra if she will marry him. As Sidharth was on his knee, figuratively speaking, Priyanka demurred but only for a second. And then, she said yes. It happened for a ad film shopoting.
Please Wait while comments are loading...