Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এই তারকাদের আসল বয়স জেনেনিন ফোটোফিচারে

Subscribe to Oneindia News

তাঁরা প্রত্যেকেই গ্ল্যাম ওয়ার্ল্ডের রাজা বাদশা। ভক্তকুলের মনকে মজিয়ে রাখার সমস্ত আদব রপ্ত করে ফেলেছেল বলিউড তারকারা। গ্ল্যামওয়ার্ল্ড -এর এই সমস্ত তাবড় ব্যক্তিত্বদের আসল বয়সের হিসাব জানলে ,আপনি তাজ্জব হয়ে যেতে পারেন।

এখনও যেভাবে এই সমস্ত তারকারা নিজেদের রূপ যৌবনকে ধরে নিয়ে বলিউড কাঁপাচ্ছেন, তাতে কৌতূহলতো হয়ই তারকাদের আসল বয়স জানবার। তাহলে একবার চোখ বুলিয়ে নেওয়া যাক, বলি-তারকাদের আসল বয়সে।

সলমান খান

সলমান খান

অনুষ্কা কিংব, স্নেহা উল্লাল কিংবা করিনার পাশে সলমান আজও তরতাজা কুড়ি-বাইশের যুবক । তবে, সলমান খান জন্ম হয়েছে ১৯৬৫ সালে। ফলে বোঝাই যাচ্ছে এই পঞ্চাশোর্ধ অভিনেতা নিজেকে ফিট রাখতে কতটা কসরৎ করেন।

 শাহরুখ খান

শাহরুখ খান

শাহরুখের ভক্তরা হয়তো , তাঁর বয়সটা জানেনই। তবে যাঁরা জানেন না তাঁদের জানিয়ে রাখা যাক, যে শাহরুখের জন্ম ১৯৬৫ সালের ২ রা নভেম্বর। সমানের চেয়ে শাহরুখ ২ মাসের বড়। তবুও 'ডিয়ার জিন্দগি ' ছবিতে অল্প বয়সী আলিয়ার পাশে তাঁকে যথেষ্ট ফিট দেখায়। আজও নবাগতা মাহিরা খানের পাশে তিনি স্বপ্নের নায়ক হিসাবে ,ছবিতে নিজের দখল রাখেন।

আমির খান

আমির খান

বলিউড খানেদের মধ্যে মিঃ পারফেকশনিস্ট হলেন আমির খান। আপাতত নিজেকে আমূল পরিবর্তন করার ক্ষেত্রে বলিউডে জুড়ি নেই আমিরের। একের প এক ছবিতে তিনি দাপটের সঙ্গে নিজের লুক পরিবর্তন করেন। আর তাতেই ঢাকা থাকে , তাঁর পঞ্চাশোর্ধ চেহারা। আমিরের থেকে ১০ বছরের ছোট তাঁর দ্বিতীয় স্ত্রী কিরণ।

সইফ আলি খান

সইফ আলি খান

বলিউডের অন্যতম ফিট অভিনেতা সইফ আলি খান। আপাতত তাঁর বয়স ৪৬, দ্বিতীয় স্ত্রী করিনা কাপুর, তাঁর থেকে ১০ বছরের ছোট। তাতে কী , বলিউডের নতুন প্রজন্মের অভিনেত্রীদের সঙ্গে তালে তাল মিলিয়ে দিব্যি অভিনয় করছেন সইফ।

হৃতিক রোশন

হৃতিক রোশন

পঞ্চাশের দিকে এগোচ্ছেন হৃতিকও। তবে তাঁর প্রতিটি ছবিতে যেভাবে তিনি নিজের ১০০ শতাংশ উজার করে দেন , তার নেপথ্যে রয়েছে হৃতিকের ফিটনেস মন্ত্র। উল্লেখ্য, বর্তমানে হৃতিকের বয়স ৪৩ বছর।

রনবীর কাপুর

রনবীর কাপুর

'চকলেট বয়' রনবীর, স্ক্রিনে কুড়ি বাইশের জোয়ান ছোকরার মতো দেখতে হলেও বয়স তাঁর তিরিশোর্ধ। যেকোনও বয়সের অভিনেত্রীই হোক না কেন, তা সে মাধুরী দীক্ষিত থেকে অনুষ্কা শর্মা, কঙ্কানা সেন শর্মা সবায়ের সঙ্গেই স্বচ্ছন্দে অভিনয় করতে পারেন রনবীর।

English summary
Age is nothing but a number. Still we all are curious to know that number when it comes to our very favorite Bollywood stars. Here is some bollywood stars with their real age.
Please Wait while comments are loading...