Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'লজ্জা নামের বস্তুটাই নেই'...জয়া বচ্চনের এই প্রতিক্রিয়া কি বউমা ঐশ্বর্যর জন্য?

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

দীপাবলী উপলক্ষে আজই মুক্তি পাচ্ছে অ্যায় দিল হ্যায় মুশিকিল। নিজের ক্যারিশ্মা দিয়ে দর্শকের মন জয় করতে একেবারে তৈরি ঐশ্বর্য বচ্চন। তবে ছবিতে অ্যাশের যে সব অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্য রয়েছে তা বোধ হয় এখনও খুব একটা ভাল চোখে দেখছেন না শাশুড়ি জয়া বচ্চন। সম্প্রতি তার একটি মন্তব্য সেই জল্পনাকেই উস্কে দিয়েছে।

১৮তম মামি চলচ্চিত্র উৎসবে জয়া বচ্চন বলেন, "আগেকার দিনের চিত্রনির্মাতারা শিল্প সৃষ্টি করতেন। আজকাল তো এটা ব্যবসা, শুধু অঙ্কের খেলা। সবকিছু মুখের উপর ছুঁরে মারা হবে। মানুষ সূক্ষ্ম বিষয়গুলি ভুলে গিয়েছে।

ভালবাসার প্রকাশ্য প্রদর্শন এখনকার দিনে স্মার্ট হিসাবে গণ্য করা হয়। শরম নাম কি তো কোই চিজ হি নেহি হ্যায় (লজ্জা নামের বস্তুটাই নেই)। এখন শুধু বক্স অফিসের টাকার অঙ্কের সাফল্য। প্রথম সপ্তাহে ১০০ কোটির ব্যবসা হয়েছে ব্যস।"

বলিউডে জোর জল্পনা, অ্যায় দিল হ্যায় মুশকিল ছবিতে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের জন্য পুত্রবধূ অ্য়াশকেই পরোক্ষভাবে খোঁচা দিতে চেয়েছেন জয়া।

টিজার দেখেই চমকে গিয়েছিল বচ্চন পরিবার

টিজার দেখেই চমকে গিয়েছিল বচ্চন পরিবার

অ্যায় দিল হ্যায় মুশকিল ছবিতে ঐশ্বর্যর বোল্ড অবতার দেখে আকাশ থেকে পড়েছিলেন বচ্চন পরিবারের সদস্যরা। অ্যাশকে এত সাহসী দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে তা আশাও করেননি বিগ বি।

অ্যাশের অন্তরঙ্গ দৃশ্য কেটে বাদ দেওয়ার জন্য করনকে বলেছিল বচ্চন পরিবার

অ্যাশের অন্তরঙ্গ দৃশ্য কেটে বাদ দেওয়ার জন্য করনকে বলেছিল বচ্চন পরিবার

জোর গুজব, অ্যায় দিল হ্যায় মুশকিল ছবির ট্রেলর মুক্তির পাওয়ার পরই ছবির পরিচালক করন জোহরের সঙ্গে আলোচনা করেন অমিতাভ ও অভিষেক। করণের কাছে তারা অনুরোধ জানায় যাতে রণবীর কাপুরের সঙ্গ ঐশ্বর্য রাইয়ের অন্তরঙ্গ মুহুর্তের দৃশ্য কেটে বাদ দিয়ে দেওয়া হয়।

এবিষয়ে কথা বলতে অস্বীকার করেন অমিতাভ

এবিষয়ে কথা বলতে অস্বীকার করেন অমিতাভ

মিডিয়ার খবর অনুযায়ী, পিঙ্ক ছবির প্রচারের সময়, অনেক সাংবাদিক অমিতাভ বচ্চনের কাছে তাঁর পুত্রবধূ ঐশ্বর্যর সাহসী দৃশ্যে অভিনয় নিয়ে জানতে চাইলেও প্রশ্ন এড়িয়ে যান অমিতাভ।

ADHM এর পোস্টার ট্রেলার শেয়ার করেননি অমিতাভ

ADHM এর পোস্টার ট্রেলার শেয়ার করেননি অমিতাভ

সোস্যাল নেটওয়ার্কিং সাইটে অ্যাকটিভ থাকলেও ঐশ্বর্যর অ্যায় দিল হ্যায় মুশকিল ছবির পোস্টার বা ট্রেলার কোনওটাই শেয়ার করেননি অমিতাভ।

জজবা ও সরবজিৎ-এ পূর্ণ সমর্থন

জজবা ও সরবজিৎ-এ পূর্ণ সমর্থন

এর আগে ঐশ্বর্যর জজবা এবং সরবজিৎ ছবির জন্য পূর্ণ সমর্থন দেখিয়েছিল বচ্চন পরিবার। বউমার অভিনয় করা নিয়ে কোনও আপত্তি নেই তাদের।

English summary
Sharam Naam Ki Cheez Nai Hai! Is This Jaya Bachchan's Reaction On Aishwarya Rai's Intimate Scenes?
Please Wait while comments are loading...