Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কোন সিনেমার জন্য ৯০ কোটি টাকা পারিশ্রমিক দাবি করলেন শাহরুখ?

  • Posted By:
Subscribe to Oneindia News

ঐতিহাসিক চরিত্র, প্রেক্ষাপট নিয়ে সিনেমা করতে ভালোবাসেন পরিচালক সঞ্জয় লীলা বনশালী। বলা যেতে পারে এটা তাঁর অন্যতম পছন্দের বিষয়। আর এই নিয়ে একেরপর এক সুপারহিট ছবি তিনি বলিউড দর্শকদের উপহার দিয়েছেন। [বলিউডের সেরা তারকারা সিনেমায় আসার আগে কে কোন পেশায় ছিলেন]

সঞ্জয়ের শেষ ছবি বাজিরাও মস্তানি বক্স অফিসে যেমন সাড়া ফেলেছে, তেমনই একেরপর এক পুরস্কার পেয়ে হয়ে উঠেছে সাম্প্রতিক সময়ের অন্যতম সেরা সিনেমা। এহেন সঞ্জয় লীলা বনশালীই তাঁর পরবর্তী ছবি 'পদ্মাবতী'-তে হাত দিয়েছেন। [ছোটবেলায় কেমন দেখতে ছিলেন শাহরুখ খান!]

এবং এক্ষেত্রেও প্রথম থেকেই সংবাদ শিরোনামে এই ছবি। প্রথমে খবরে আসে এই সিনেমার কাস্টিং। কারণ বাজিরাওয়ের পরে এই সিনেমাতেও মুখ্য চরিত্রে রয়েছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। এবং সিনেমায় পদ্মাবতীর চরিত্রে অভিনয় করা দীপিকার স্বামীর চরিত্রে তিনি চেয়েছিলেন শাহরুখ খানকে। [বলিউড তারকাদের অদ্ভুত সব ভয়ের কারণ]

কিন্তু জানা গিয়েছে, এই মুহূর্তে বলিউডের একেরপর এক ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন শাহরুখ খান। ফলে তিনি এই প্রস্তাবে সাড়া দেননি। একেবারে সরাসরি না করতে পারেননি কিং খান। বদলে জানা গিয়েছে, তিনি রেকর্ড পরিমাণ অর্থ অর্থাৎ প্রায় ৯০ কোটি টাকা দাবি করেছেন। [কোন বলিউড তারকার জীবনের প্রথম উপার্জন কেমন ছিল]

পদ্মাবতী

পদ্মাবতী

পদ্মাবতীর চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। পর্দায় তাঁর স্বামী চিত্তোরের রাজা রাওয়াল রতন সিংয়ের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল শাহরুখকে। তবে তিনি তাতে রাজি হননি বলে সূত্রের খবর।

দীপিকার স্বামী

দীপিকার স্বামী

আগে জানা গিয়েছিল, টিভি অভিনেতা ভিকি কৌশল এই সিনেমায় দীপিকার স্বামী রাজা রাওয়াল রতন সিংয়ের চরিত্রে অভিনয় করবেন। তবে তাতে নাকি অভিনেত্রী রাজি হননি। ফলে ভিকিকে সই করাতে পারেননি সঞ্জয়।

শাহরুখকে চেয়েছিলেন দীপিকা

শাহরুখকে চেয়েছিলেন দীপিকা

দীপিকা বলিউডে তাঁর অভিনয় জীবন শুরু করেছিলেন শাহরুখ খানের সঙ্গেই। পরেও অনেকগুলি সিনেমায় তিনি শাহরুখের নায়িকা হয়েছেন। ফলে তাঁর সঙ্গে অনেক বেশি সাবলীলভাবে অভিনয় করতে পারবেন দীপিকা। এটা ভেবেই দীপিকা ও সঞ্জয় নিজে কিং খানকে চরিত্র অফার করেন।

সিনেমায় নানা অন্তরঙ্গ দৃশ্য

সিনেমায় নানা অন্তরঙ্গ দৃশ্য

পদ্মাবতী সিনেমায় দীপিকা ও তাঁর অন-স্ক্রিন স্বামীর মধ্যে অনেকগুলি অন্তরঙ্গ দৃশ্য থাকবে। ফলে সেটির জন্য কিং খান একেবারে পারফেক্ট চয়েস ছিলেন। তকারণ দীপিকার সঙ্গে তাঁর কেমিস্ট্রি অসম্ভব ভালো। সেজন্যই আরও বেশি করে শাহরুখকে চেয়েছিলেন দীপিকা।

শাহরুখের ব্যস্ততা

শাহরুখের ব্যস্ততা

আপাতত বলিউড বাদশা শাহরুখ খান অত্যন্ত ব্যস্ত রয়েছেন পরিচালক ইমতিয়াজ আলির পরবর্তী সিনেমা নিয়ে। এখানে তাঁর বিপরীতে অভিনয়ে রয়েছেন অনুষ্কা শর্মা। এটির শ্যুটিং শেষ হলে পরিচালক আনন্দ এল রাইয়ের সিনেমার শ্যুটিং শুরু করবেন শাহরুখ।

শাহরুখের পারিশ্রমিক

শাহরুখের পারিশ্রমিক

প্রতি সিনেমার জন্য গড়ে ৪০-৪৫ কোটি টাকা চার্জ করেন বাদশা। এর সঙ্গে রয়েছে লভ্যাংশের অংশ। যদি রটনা সত্যি হয়, তাহলে পদ্মাবতীর জন্য দ্বিগুণ ফি অর্থাৎ প্রায় ৯০ কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছেন শাহরুখ।

শাহরুখ অরাজি

শাহরুখ অরাজি

পদ্মাবতীর স্বামীর চরিত্রে শাহরুখের তেমন আগ্রহ নেই। সেজন্যই তিনি একেবারে সরাসরি না বলেনি। বদলে দ্বিগুণ পারিশ্রমিক হাঁকিয়েছেন। তবে শোনা যাচ্ছে, কিং খান না করার পরে সঞ্জয় লীলা বনশালী শাহিদ কাপুরের দিকে ঝুঁকেছেন। তবে তিনিও রাজি হয়েছেন কিনা তা এখনও পরিষ্কার নয়।

English summary
Shahrukh Khan Doubled His Fee To Reject Deepika Padukone Starrer Padmavati?
Please Wait while comments are loading...