Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সাহেব বিবি গোলাম টিজারে কিন্তু বাদ না যাওয়া 'বিবি'ই হিট

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

উড়তা পাঞ্জাব ছবি থেকে পাঞ্জাব শব্দটিকেই ছেঁটে ফেলার কথা জানিয়েছিল সেন্সর বোর্ড। তা নিয়ে গোটা দেশে যেন হুলুস্থূলু পড়ে গিয়েছিল। সেই একই অবস্থা হয়েছিল পরিচালক প্রতিম ডি গুপ্তর। তাঁর পরিচালিত স্বস্তিকা মুখোপাধ্যায়, অঞ্জন দত্ত, পার্নো মিত্র, ঋত্বিক চক্রবর্তী অভিনীত 'সাহেব বিবি গোলাম' থেকে 'বিবি'-কেই ছেঁটে দেওয়ার পরামর্শ দিয়েছিল আঞ্চলিক সেন্সরবোর্ড। যদিও তা নিয়ে উড়তা পাঞ্জাবের মতো সে অর্থে শোরগোল পড়েনি।

সেন্সরে গেরোঁয় বেশকিছুটা সময় আটকে ছিল ছবির মুক্তি। তবে অবশেষে মুক্তি পেল সাহেব বিবি গোলাম-এ টিজার। বিবি অটুটই রয়েছে। আর সত্যি কথা বলতে গেলে ৫৪ সেকেন্ডের এই ছোট টিজারের গোটাটাই মাতিয়ে রেখেছেন বিবি, থুরি স্বস্তিকা মুখোপাধ্যা।

সাহেব বিবি গোলাম টিজারে কিন্তু বাদ না যাওয়া 'বিবি'ই হিট

ঘরোয়া বধূর 'বিবিয়ানা' এই ছবির টিজারে স্পষ্ট। সেক্সি লুকে যেমন যৌন লালসাকে উষ্কে দিতে সফল অভিনেত্রী তেমনই লক্ষ্মীমন্ত বধূর রূপে নিষ্পাপ নজরে মন জয় করে নিয়েছেন কয়েক মুহূর্তের টিজারেই। ছবিতে নিজের চেনা স্টাইলেই 'সাহেব' অঞ্জন দত্ত সাসপেন্সটাকে তৈরি করতে সফল । গোলাম ঋত্বিকও নজরকাড়া। তবে ছবিতে কতটা কি হবে জানা নেই তবে ট্রেলরে কিন্তু বিবি-ই হিট।

দীর্ঘদিনের অপেক্ষা সত্যিই কাজে দিয়েছে। এই ছবির টিজার মুক্তি পেতেই দাপিয়ে বেড়াচ্ছে সোস্যাল মিডিয়া ও ইউটিউবে। সেন্সর বোর্ডকে তুষ্ট করতে না পেরে এফক্যাট-এ দ্বারস্থ হয়েছিল ছবির নির্মাতারা। সব মেটাতে মেটাতে সময় লেগে গেল বেশ কিছুটা। প্রথমদিকে এই ছবি চলতি বছরের শুরুতেই মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু এখন তা আগামী ২৬ আগস্ট মুক্তি পেতে চলছে।[(ছবি) যে ১০টি বাংলা ছবিতে যৌনতার ছড়াছড়ি]

উড়তা পাঞ্জাব ছবি থেকে পাঞ্জাব শব্দটিকেই ছেঁটে ফেলার কথা জানিয়েছিল সেন্সর বোর্ড। তা নিয়ে গোটা দেশে যেন হুলুস্থূলু পড়ে গিয়েছিল। সেই একই অবস্থা হয়েছিল পরিচালক প্রতিম ডি গুপ্তর। তাঁর পরিচালিত স্বস্তিকা মুখোপাধ্যায়, অঞ্জন দত্ত, পার্নো মিত্র, ঋত্বিক চক্রবর্তী অভিনীত 'সাহেব বিবি গোলাম' থেকে 'বিবি'-কেই ছেঁটে দেওয়ার পরামর্শ দিয়েছিল আঞ্চলিক সেন্সরবোর্ড। যদিও তা নিয়ে উড়তা পাঞ্জাবের মতো সে অর্থে শোরগোল পড়েনি। সেন্সরে গেরোঁয় বেশকিছুটা সময় আটকে ছিল ছবির মুক্তি। তবে অবশেষে মুক্তি পেল সাহেব বিবি গোলাম-এ টিজার। বিবি অটুটই রয়েছে। আর সত্যি কথা বলতে গেলে ৫৪ সেকেন্ডের এই ছোট টিজারের গোটাটাই মাতিয়ে রেখেছেন বিবি, থুরি স্বস্তিকা মুখোপাধ্যা। ঘরোয়া বধূর 'বিবিয়ানা' এই ছবির টিজারে স্পষ্ট। সেক্সি লুকে যেমন যৌন লালসাকে উষ্কে দিতে সফল অভিনেত্রী তেমনই লক্ষ্মীমন্ত বধূর রূপে নিষ্পাপ নজরে মন জয় করে নিয়েছেন কয়েক মুহূর্তের টিজারেই। ছবিতে নিজের চেনা স্টাইলেই 'সাহেব' অঞ্জন দত্ত সাসপেন্সটাকে তৈরি করতে সফল । গোলাম ঋত্বিকও নজরকাড়া। তবে ছবিতে কতটা কি হবে জানা নেই তবে ট্রেলরে কিন্তু বিবি-ই হিট। দীর্ঘদিনের অপেক্ষা সত্যিই কাজে দিয়েছে। এই ছবির টিজার মুক্তি পেতেই দাপিয়ে বেড়াচ্ছে সোস্যাল মিডিয়া ও ইউটিউবে। সেন্সর বোর্ডকে তুষ্ট করতে না পেরে এফক্যাট-এ দ্বারস্থ হয়েছিল ছবির নির্মাতারা। সব মেটাতে মেটাতে সময় লেগে গেল বেশ কিছুটা। প্রথমদিকে এই ছবি চলতি বছরের শুরুতেই মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু এখন তা আগামী ২৬ আগস্ট মুক্তি পেতে চলছে। তবে একটা সুখবর এফক্যাট-এর নির্দেশ অনুযায়ী, খুব একটা কাটছাঁট করতে হয়নি নির্মাতাদের। ধর্ষণের দৃশ্যের সামান্য ছোট করে, কিছু সংলাপে বিপ শব্দ বসিয়েই মুক্তি পাচ্ছে ছবিটি। একঝলকে দেখে নিন ছবির টিজারটি।

তবে একটা সুখবর এফক্যাট-এর নির্দেশ অনুযায়ী, খুব একটা কাটছাঁট করতে হয়নি নির্মাতাদের। ধর্ষণের দৃশ্যের সামান্য ছোট করে, কিছু সংলাপে বিপ শব্দ বসিয়েই মুক্তি পাচ্ছে ছবিটি। একঝলকে দেখে নিন ছবির টিজারটি।

English summary
Shaheb BIBI Golam teaser released,Swastika Done fabulous job
Please Wait while comments are loading...