Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এইকাজ করলে দুই ছেলে আরিয়ান আর আব্রামের মুণ্ডচ্ছেদ করবেন শাহরুখ!

  • Posted By:
Subscribe to Oneindia News

মুম্বই, ১৬ জানুয়ারি : বেঙ্গালুরুর শ্লীলতাহানির ঘটনার পরে মুখ খুলেছিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। অন্যদের মতোই প্রতিবাদ জানিয়েছিলেন এমন গর্হিত অপরাধের। গোটা দেশে এই ঘটনার পর হইচই পড়ে গিয়েছিল। ফের একবার একই প্রসঙ্গে মুখ খুললেন শাহরুখ।

পুরুষদের উচিত মহিলাদের সম্মান করা। তাদের মর্যাদা দিয়েই পুরুষকে ব্যবহার করতে হবে বলে জানান কিং খান। এমনকী নিজের দুই ছেলে আরিয়ান ও আব্রামের ক্ষেত্রেও যে একই নিয়ম বলবৎ করেছেন শাহরুখ তা জানালেন নিজের মুখেই।[পিকচার পারফেক্ট : আরিয়ান-সুহানা-আব্রামকে নিয়ে চোখ ধাঁধানো ফটোশুটে শাহরুখ-গৌরি]

এইকাজ করলে দুই ছেলে আরিয়ান আর আব্রামের মুণ্ডচ্ছেদ করবেন শাহরুখ!

ফেমিনাকে দেওয়া এক সাক্ষাৎকারে শাহরুখ বলেছেন, আমি আরিয়ানকে এমনকী আব্রামকেও বলে দিয়েছে, কোনও মহিলাকে কখনও দুঃখ না দিতে, আঘাত না করতে। যদি তেমন করে তাহলে আমি ওদের মুণ্ডচ্ছেদ করব। আর মহিলাদের সঙ্গে ব্যবহারের বিষয়ে সমাজ এখনও একইরকমের রয়েছে। তাদের সবসময় সম্মান দিতে হবে।[(ছবি) কে আসল, কে নকল, এই লুক-আলাইকদের দেখে বোঝার উপায় নেই]

বেঙ্গালুরুর ঘটনার পরে শাহরুখ খান, অক্ষয় কুমার, আমির খান, অনুষ্কা শর্মা ও আরও অনেক সেলেবস একযোগে নিন্দায় সরব হন। রাজনীতির ময়দানে না নেমে মহিলাদের সঙ্গে কীভাবে আচরণ করতে হবে তা নিয়ে সকলে নাগরিকদের সুপরামর্শ দিয়েছেন।

English summary
In an interview with Femina, Shah Rukh said, "I tell Aryan and even AbRam never hurt a woman. If you do, I'll behead you.
Please Wait while comments are loading...