Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ভিডিও) শাহরুখ খানের বাড়ি 'মন্নত' ভুতুড়ে?

Subscribe to Oneindia News

বলিউড হোক বা হলিউড, সবসময় ভূতের সিনেমায় দেখবেন ভূতেরা বড় বড় বাড়ি বা বাংলোয় থাকতে ভালবাসে। শাহরুখ খানের বাড়ি 'মন্নত' রাজপ্রাসাদই বটে। সম্প্রতি শোনা যাচ্ছে 'মন্নত'-এও নাকি ভূতের ছায়া পড়েছে। সুপারস্টারের বাড়িতে নানারকম ভৌতিক ঘটনা ঘটছে।

শাহরুখ নিচে অবশ্য নিজে আগে বলেছেন তিনি ভূত-প্রেত আত্মায় বিশ্বাস করেন না। কিন্তু সম্প্রতি নিজের বাড়িতে তিনিও ভূত দেখতে পেয়েছেন। তাতে ভয়ও পেয়েছেন তিনি।

ইতিমধ্যেই নিশ্চিত আকাশকুসুম চিন্তাভাবনা শুরু করে দিয়েছেন আপনি। অত কল্পনার কিছু নেই। পরিচয় করে নিন শাহরুখের বাড়ির এই ভূতের সঙ্গে। এই ভূত হল শশী ওরফে অনুষ্কা শর্মা। ফিলাওরি-র প্রচারে শাহরুখের বাড়িও ছাড়েননি অনুষ্কা।

এই ভিডিওতে শশী শাহরুখ খানের জন্য নিজের ভালবাসার কথা জাহির করেন। তবে শশীকে দেখতে না পেলেও শাহরুখও তাকে জবাব দেয় গলাটা বড়ই মিষ্টি তাই শিগগিরই তাকে দেখার অপেক্ষায় রইলেন। শশী জানিয়ে দেন ২৪ মার্চ সিনেমা হলে তিনি দেখা করতে আসবেন।

শাহরুখ খানের বিপরীতেই প্রথম ছবি রব দে বনা দি জোড়ি ছবিতে অভিনয় করেছিলেন অনুষ্কা। তারপর যব তক হ্যায় জান। এখন তো দুজনের একেবারে গলায় গলায় বন্ধুত্ব। তাই বন্ধু অনুষ্কার ছবির প্রচারে এগিয়ে এলেন শাহরুখও।

English summary
Shah Rukh Khan’s house Mannat is haunted! Watch video
Please Wait while comments are loading...