Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

২৮ বছর পর ফের টিভি সম্প্রচার শাহরুখ খান অভিনীত 'সার্কাস' ধারাবাহিকের

  • Posted By:
Subscribe to Oneindia News

মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি : বড়পর্দায় নিজের অভিনয়ের ঝলক দেখানোর আগে ছোটপর্দায় বেশ কয়েকবছর অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। তখনও তিনি বলিউডে পা রাখেননি। তবে তার সূত্রপাত হয়েছিল টেলিভিশনের হাত ধরেই। দূরদর্শনে সম্প্রচারিত 'সার্কাস', 'ফৌজি'-র মতো ধারাবাহিকই প্রথম শাহরুখ খানকে পরিচিতি এনে দেয়।

এবার তার মধ্যেই একটি ধারাবাহিক 'সার্কাস' ফের সম্প্রচারিত হতে চলেছে ছোট পর্দায়। সেইসময়ে যারা খুব ছোট ছিলেন অথবা বর্তমান প্রজন্মের অনেকে যারা শাহরুখ খানের বিরাট ভক্ত অথচ ধারাবাহিকে কিং খানের অভিনয় দেখার বিশেষ সুযোগ পাননি, তারা এবার দূরদর্শনের পর্দায় চোখ রাখতে পারেন তাদের প্রিয় অভিনেতার শুরুর দিকে পারফরম্যান্স দেখার জন্য।

২৮ বছর পর ফের টিভি সম্প্রচার শাহরুখ খান অভিনীত 'সার্কাস' ধারাবাহিকের

সোমবার দূরদর্শনের তরফে টুইট করে শাহরুখের 'সার্কাস' ধারাবাহিকের পুনঃসম্প্রচারের বিষয়ে জানানো হয়েছে। আগামী ১৯ ফেব্রুয়ারি থেকে রাত ৮টায় এই ধারাবাহিকের বিশেষ সম্প্রচার চলবে বলেও জানানো হয়েছে।

১৯৮৯-৯০ সালের টিভি সিরিজ সার্কাস-এর পরিচালক ছিলেন আজিজ মির্জা ও কুন্দন শাহ। অভিনয়ে ছিলেন শাহরুখ খান, রেখা সহায়, আশুতোষ গোয়ারিকর, মিতা বশিষ্ঠ, রেণুকা সাহানে, হায়দর আলি ও পবন মলহোত্রার মতো অভিনেতারা। সেইসময়ে সবচেয়ে জনপ্রিয় টিভি ধারাবাহিকের একটি ছিল এটি। সেটারই পুনঃসম্প্রচারের খবরে স্বভাবতই খুশির হাওয়া শাহরুখ ভক্তদের মধ্যে।

English summary
On Monday, Doordarshan took to their social media accounts to announce the return of Circus serial. The channel is all set to telecast the rerun of the show from 19 February on their channel, 8 pm onwards.
Please Wait while comments are loading...