Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

হৃতিক নয়, শাহরুখপুত্র আরিয়ানের সঙ্গেই প্রথম ছবি করবেন সারা আলি খান!

Subscribe to Oneindia News

সঈফ আলি খানের মেয়ে সারা আলির বলিউডে প্রথম ছবি নিয়ে জল্পনা আর শেষ হচ্ছে না, কখনও তিনি নাকি রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করবেন, কখনও আবার হৃতিক রোশনের বিপরীতে অভিনয় করবেন। বাদ যাননি টাইগার শ্রফও। তবে সর্বশেষ খবর, এরা কেউই নয় বরং শাহরুখপুত্র আরিয়ান খানের সঙ্গেই নাকি বলিউডে অভিষেক হবে সারার।

প্রবীর চিত্র সমালোচক রাজীব মসান্দ নিজের সাপ্তাহিক কলমে লিখেছেন যে, "করণ জোহর সারার জন্য বড় কিছু ভেবে রেখেছে তাই কিছুদিন সারাকে অপেক্ষা করার পরামর্শ দিয়েছেন। কারণ সম্ভবত শাহরুখ খানের ছেলে আরিয়ানের সঙ্গে সারাকে লঞ্চ করার পরিকল্পনা রয়েছে করনের।"

হৃতিক নয়, শাহরুখপুত্র আরিয়ানের সঙ্গেই প্রথম ছবি করবেন সারা আলি খান!

সারার পাশাপাশি আরিয়ানের বলিউড অভিষেক নিয়ে কম মাতামাতি নেই বলিউডে। আর তা স্বাভাবিকও। বাবা যেখানে বলিউডের কিং সেখানে ছেলের বলিউডে আসা নিয়ে আলাদা উন্মাদনা তো থাকবেই।

তবে সেভাবে দেখা গেলে বোঝা যাবে বলিউডে আসার প্রস্তুতি কিন্তু আরিয়ান বা সারা অনেক আগে থেকেই শুরু করে দিয়েছেন। সারা তো রীতিমতো ফ্যাট থেকে ফিট হয়েছেন। বেশ কয়েক কেজি ঝরিয়ে এখন একেবারে হট অ্যান্ড হ্যাপেনিং। অন্যদিকে আরিয়ান তো অনেক অল্পবয়স থেকে নিজের নিজস্ব একটা স্টাইল স্টেটমেন্ট তৈরি করেছেন। তবে দুজনের ট্রান্সফরমেশনে অমৃতা সিং বা শাহরুখের অবদান কিন্তু অস্বীকার করা যাবে না।

English summary
Latest buzz in the B-town is that Saif’s pretty daughter will scorch the screens with none other than Shah Rukh Khan’s Hot son Aryan Khan. Karan Johar Could be the Film director of the movie.
Please Wait while comments are loading...